হটস্টারেই মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা,জেনে নিন সময়সূচি

0

সমাচার ডেস্ক: শেষ পর্যন্ত গুঞ্জনের অবসান,ডিডিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি দিল বেচারা।সুশান্তের আত্মহত্যার আগে থেকেই এই ছবির ডিজিটাল মুক্তির জল্পনা শোনা যাচ্ছিল। তবে মৃত্যুর পর সুশান্তের ভক্তদের অনুরোধ ছিল শেষ ছবি হলেই দেখতে চায় তারা। কিন্তু আর অপেক্ষা নয় এবার আগামী ২৪ জুলাই থেকে এই ছবি স্ট্রিমিং শুরু হবে হটস্টারে। এমনটাই ঘোষণা করেছেন ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার।

তবে খুশির খবর এখানেই শেষ নয় এই ছবি শুধু হটস্টারের সাবস্ক্রাইবারদের জন্য নয় দেখতে পাবেন নন-সাবস্ক্রাইবারও। ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের পক্ষথেকে জানানো হয়, দিল বেচারা একটা ভালোবাসার মিষ্টি গল্প। আশা এবং অফুরন্ত স্মৃতির। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের উত্তরাধিকারের এই ছোঁয়া যেন সব মনকে ছুঁতে পারে, সবাই যেন এই স্মৃতির আনন্দটা চিরকাল গেঁথে রাখেন। আগামী ২৪ জুলাই থেকে দিল বেচারা সবার জন্য আসছে।

এই ছবিটি পরিচালনা করছেন মুকেশ ছাবড়া।দিল বেচারাতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সংঘি। জানিয়ে রাখি জনগ্রিনের লেখা উপন্যাস ‘ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি হয়েছে দিল বেচারা। ছবিটি ৮ মে রিলিজ হওয়ার কথা ছিল । কিন্তু দেশজুড়ে লকডাউনের জন্য তা সম্ভব হয়নি।এই ছবিতে সুশান্ত ও সঞ্জনা ছাড়াও অভিনয় করেছেন সইফ আলি খান ও স্বস্তিকা মুখোপাধ্যায়ও।