সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার দেওয়া হোক সিবিআইকে, প্রধানমন্ত্রীর কাছে আবেদন ভক্তদের

0

বিনোদন ডেস্ক: 34 বছরের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর রহস্যজনক মৃত্যুর পর থেকেই ভক্তরা এই মৃত্যুরহস্যের তদন্তের জন্য সিবিআই এর সহযোগিতা চেয়েছেন।স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর কাছে এর আগে দাবি করা হয়েছিল সুশান্তের মৃত্যুর তদন্ত যেন কেন্দ্রীয় সংস্থা সিবিআই করেন।

ভক্তরা মনে করছেন যেহেতু সাধারণ ঘর থেকে উঠে আসা সুশান্ত কে বলিউডে তথাকথিত স্টার রা একঘরে করে দিয়েছিলেন তাই সুকান্তের মৃত্যুর রহস্য মুম্বাই পুলিশ কোনদিনই করতে পারবে না। কারণ সুশান্তের মৃত্যুর পর বলিউডের 6 প্রভাবশালীর বিরুদ্ধে ইতিমধ্যেই এফ আই আর দায়ের হয়েছে। তাই মুম্বাই পুলিশ তদন্ত করলে বলিউডের প্রভাবশালীরা এই ক্ষেত্রে প্রভাব খাটাবেন বলেই ভক্তগণ সন্দেহ প্রকাশ করছেন।দিশা সাইলানের মৃত্যুর সঙ্গেও সুশান্তের মৃত্যুর যোগ আছে বলে অনেকে মনে করছেন।

সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হোক বলে ইতিমধ্যেই পায়েল রোহতগি, রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমনরা দাবি জানিয়েছেন, সুশান্তের ফ্যানরা এই সকল মানুষদের ধন্যবাদও জানিয়েছেন। সুশান্ত অনুরাগীরা এবার সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়ে প্রধানমন্ত্রীর কাছে ওআরজি জানাতে শুরু করেছেন।

মনমীত গ্রেওয়াল থেকে প্রেক্ষা মেহতা কিংবা দিশ সালিয়ান, প্রত্যেকেই সুশান্তের খুব কাছের ছিলেন বলে নেটিজেনদের বক্তব্য। মাত্র কয়েক দিনের আঘাতে এই চারজনের মৃত্যু নেটিজেনদের মনে সন্দেহের সৃষ্টি করেছে। তারা মনে করছেন একমাত্র সিবিআই তদন্ত হলেই রহস্যের পর্দা ফাঁস হবে।আর সি বি আই তদন্তের জন্য সুশান্তের অনুগামীরা ইতিমধ্যেই প্রধানমন্ত্রীকে অনুরোধ করতে শুরু করেছেন।