আত্মহত্যা নয় খুন হয়েছে সুশান্ত সিং রাজপুত! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ২৭ টি ছবি , দেখুন সেই ভাইরাল ছবি

0

বিনোদন ডেস্ক: সুশান্তের মৃত্যুর বেশ কিছু দিন কেটে গিয়েছে। তবে সুশান্ত আত্মহত্যা করেছে না খুন তা এখন রহস্য । প্রয়াত অভিনেতা সুশান্তের মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশ।এই পর্যন্ত পুলিশি তদন্ত অনুযায়ী আত্মহত্যা করেছেন সুশান্ত এমনটাই জানিয়েছে মুম্বাই পুলিশ। তবে যে কুর্তার সাহায্য নিজেকে ঝুলিয়ে ছিল সেই কুর্তা পরিক্ষা করার জন্য পাঠানো হয়েছে।এই কুর্তা বলতে পারে এটা খুন না আত্মহত্যা। তবে সুশান্তের ভক্তদের দাবি এটা খুন। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় বেশি কিছু ছবি ভাইরাল হচ্ছে সেখানে খুন হওয়ার একাধিক কারণ রয়েছে । এমনটাই দাবি উঠেছে ভক্তদের কাছ থেকে।

সোশ্যাল মিডিয়ায় সুশান্ত খুন হওয়ার দাবি করে ২৭ টা ছবি পোস্ট করা হয়েছে ‌। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ভাইরাল হচ্ছে সেই পোস্ট ।

https://m.facebook.com/story.php?story_fbid=170425804458645&id=106335067534386

প্রথম ছবিতে দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃতদের কিছুটা দূরে একটি একটি লাল ব্যাগ রয়েছে।আর এই ধরনের লাগ ব্যাগ নিয়ে ছবি তুলতে দেখা যাচ্ছে সুশান্তের বন্ধু সন্দীপ সিং কে।

এরপর ছবিতে দেখা যাচ্ছে সবুজ কুর্তাটি যার সাহায্যে সুশান্ত সিং রাজপুত নিজেকে ফাঁস লাগিয়েছিল ।আর এই ধরনের সবুজ কুর্তা গায়ে চাপিয়েই রিয়া তাঁর একটি ছবি পোস্ট করেছিল।

সুশান্ত অনেকটা লম্বা ছিলেন । আর যদি সুশান্ত সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দেয় তাহলে পা খাটে ঠেকে যাওয়ার কথা ছিল ।

এবং মৃত সুশান্তের পাশে মুখে মাস্ক পরা এক যুবক উপস্থিত ছিলেন । অনেকের ধারণা পুলিশের লোক ছিল না ওটা ।

সাধারন পুলিশ বিশেষ নমুনা সংগ্রহ করে নির্দিষ্ট ব্যাগ থাকে। কিন্তু সুশান্তের মৃত্যুর তদন্তের নমুনা সংগ্রহ করে একটি সাধারণ পলিথিনের ব্যাগে করে।

সাম্প্রতিক একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছিল সেখানে দেখা যাচ্ছিল সুশান্ত আঙুল নড়ছে তখনও।

সুশান্তের মৃত্যুর পর একটি ছবি ভাইরাল হয় , সেখানে দেখা যাচ্ছে সুশান্তের ডান পা ভে ঙে গিয়েছে। এবং তার পায়ে বেশ কিছু ক্ষত রয়েছে।

সব থেকে সুশান্ত ভক্তদের দৃষ্টি আকর্ষণ করছে মৃতদেহ গলার দাগ। অনেক মেডিকেল ছাত্র ছাত্রীদের দাবি করেছেন এই দাগটি কুর্তার হতে পারে না।এই দাগটি শক্ত দড়ি বা বেল্টের। ছবিতে ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে গলার দাগটির কাছেই একটা কালো স্পট রয়েছে। অনেকের অনুমান এই দাগটি সুশান্তের পোষা কুকুরের গলার বেল্টির।