১৩ জুনের দুপুর থেকেই ফোনে যোগাযোগ রাখেনি সুশান্ত,উত্তর দেননি কল বা মেসেজের : রিপোর্ট

0

সমাচার ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় চাঞ্চল্যকর তথ্য সামনে উঠে আসছে।গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে রহস্যজনক ভাবে উদ্ধার করা হয় । তারপর থেকেই দেশজুড়ে প্রবল ভাবে দাবি ওঠে সুশান্তের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তের।  ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সিবিআই। চাঞ্চল্যকর তথ্য সামনে উঠে আসছে।

এই মুহূর্তে সুশান্তের মৃত্যুর মামলায় নতুন তথ্য উঠে এসেছে মৃত্যুর ঠিক আগের দিন অর্থাৎ ১৩ জুন বিকেল থেকে নেটওয়ার্কের বাইরে চলে যায় তাঁর মোবাইল ফোন। এরপর থেকে ফোন বা মেসেজ কিছুই ঢোকেনি তাঁর ফোনে। শুধু তাই নয় সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টেও কোথাও উল্লেখ নেই তাঁর মৃত্যুর সময়টি।

তবে ইংরেজি সংবাদ চ্যানেল Times Now-এর রিপোর্টে দাবি করে , চলতি বছরের ১৩ জুন দুপুর ২.২২ এর পর থেকে ফোনে কোনওভাবে যোগাযোগ রাখেননি সুশান্ত। এমনকি উত্তর দেননি কল বা মেসেজের। এমনকি গিয়েছে সুশান্তের শেষ ফোনটি তিনি করেছিলেন তাঁর ট্যালেন্ট ম্যানেজারকে।

Mumbai: Police personnel take the body of Bollywood actor Sushant Singh Rajput towards an ambulance after he was found hanging at his apartment, in Mumbai, Sunday, June 14, 2020. (PTI Photo)(PTI14-06-2020_000153B)