পোষ্যদের দেখভালের জন্য ২ মাসের টাকা আগম দিয়েছিল সুশান্ত,তিন পোষ্যদের দত্তক নেবেন?

0

সমাচার ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কেউই মেনে নিতে পারেনি। খুব অসহায় হয়ে পড়েছে সুশান্তের ৪ পোষ্যই। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে নিজের পোষ্যদের সঙ্গে খেলায় মত্ত থাকতেন।

অভিনেতার মৃত্যুর পর থেকেই একেবারে ভেঙে পড়েছে ফাজ। বাড়ির দড়জা খূললেই ছুটে যায় , সুশান্তের বাইকের সামনে দাঁড়িয়ে থাকে । অভিনেতার মৃত্যুর পর সুশান্তের পরিবার ফাজ কে পাটনার বাড়িতে নিয়ে গিয়েছে ‌। অভিনেতার পোষ্য ফাজের দায়িত্ব তুলে নিয়েছেন সুশান্তের বাবা কেকে সিং ।

শুধু ফাজ নয় সুশান্তের আরও তিনটি রটউইলার রয়েছে তাদের নাম আমর, আকবর ও অ্যান্টনি। তবে এরা এখন রয়েছে লোনাভালার ফার্ম হাউসে। তবে এই তিন পোষ্যকে দত্তক দিতে চান । যদি কোন সহৃদয় ব্যক্তি এই তিন পোষ্যর দেখভালের দায়িত্ব নেওয়ার জন্য যোগাযোগ করতে বলেছেন সুশান্তের ফার্ম হাউসের ম্যানেজার রইস।

তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে সুশান্ত মৃত্যুর আগে এদের দেখভালের জন্য ২ মাসের টাকা আগম দিয়েছিল ‌। ১৩ জুন টাকা পাঠিয়ে ছিলেন সুশান্ত। এবং বলেছিলেন, ভালো করে যত্নআত্তি করতে। কিন্তু ১৪ জুন টিভিতে দেখি সুশান্ত আর নেই। তিনি আরও বলেন, এই ফার্মহাউসটি সুশান্ত ভাড়া নিয়েছিলেন। এই বছর মে মাসে চুক্তি শেষ হয়ে যায় তবে জুন ও জুলাইয়ের অগ্রিম টাকা দিয়েছিলেন।