সুশান্ত কখনোই একজন প্রকৃত রাজপুত হতে পারেন না,হলে আত্মহত্যা করতেন না : আরজেডি বিধায়ক

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকে সুশান্ত সিং রাজপুত কে নিয়ে একাধিক বিতর্ক শোনা গেছে।এবারে প্রয়াত সুশান্ত সিংহ রাজপুতের ব্যাপারে মারাত্মক একটা বিতর্কিত মন্তব্য করে বসলেন রাষ্ট্রীয় জনতা দলের বিধায়ক অরুণ যাদব।

সমাচার ডেস্ক:সুশান্ত কখনোই একজন প্রকৃত রাজপুত হতে পারেন না। কারণ মহারাণা প্রতাপের রক্ত যদি সত্যিই কারও শরীর দিয়ে বয়ে যায়, সে আর যাই করুক কোনও পরিস্থিতিতেই অন্তত আত্মহত্যা করে নিজেকে শেষ করে দেওয়ার কথা ভাবতে পারে না। গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় সুশান্ত সিংহ রাজপুতের দেহ উদ্ধার করা হয়।

অরুণ যাদব আরও বলেন, উনি কখনও রাজপুত হতে পারেন না। মহারাণা প্রতাপের উত্তরাধিকারী কখনও আত্মহত্যা করতে পারে না। আমরা অত্যন্ত দুঃখিত। উনি আর যাই হোক আত্মহত্যা করে মৃত্যুবরণ করে ঠিক করেননি। উনি একজন রাজপুত। সেটা মনে রেখে যে কোনও জটিল বা কঠিন পরিস্থিতির সঙ্গে মুখোমুখি লড়াই করাই উচিত ছিল। একটি সংবাদসংস্থার প্রকাশিত ভিডিয়োতে অরুণ যাদবকে এই মন্তব্য করতে দেখা গিয়েছে।

বিজেপি নেতা নিখিল আনন্দ করা মন্তব্য করে বলেন   এমন মন্তব্য করেছেন সুশান্ত সিং রাজপুত সম্পর্কে, তার চেয়ে অস্বস্তিকর বা লজ্জাজনক আর কিছু হতে পারে না। রাজ্যে সুশান্তের ফ্যান, সুশান্তের পরিবারের মানুষের কাছে ওঁর ক্ষমা চাওয়া উচিত অবিলম্বে।