সুশান্ত বিপ্লবঃ পরিবার বাদ, নেপোটিজম, মাফিয়াগিরির “ভ্যাকসিন” দেশের জনতার হাতে,ডিজলাইক বন্যা,তদন্তে মুম্বাই পুলিশ

0

সমাচার ডেস্ক: তদন্তে মুম্বাই পুলিশ কিভাবে সাইবার জগত কে অন্য ভাবে কাজে লাগিয়ে এ ধরনের ঘটনা ঘটানো হয়েছে। মহেশ ভাটের মেয়ে পূজা ভাট গুরুতর অভিযোগ এনেছে প্রায় ক্রোধে সুরে ব্যক্ত করেছে নিজের অভিব্যক্তি।

কিন্তু অন্য দিকে লক্ষ্য করলে দেখা যায় যে জনগণের ক্রোধ প্রকাশ পেয়েছে ইউটিউব এর সেই আনলাইক বটনে।যেখানে পরিবার বাদ বলিউডের মাফিয়া গিরি নেপোটিজম কে মানুষ ঘৃণার চোখে দেখছে।

বড়ো সংখ্যায় লোকজন সিনেমাটির ট্রেলারের উপর নেগেটিভ রিভিউ দিয়েছে। ইউটিউবের মতো প্লাটফর্মে সড়ক-২ এর আনলাইকের সংখ্যা লাইকের থেকে বহু বেশী হয়েছে। এখনও অবধি ট্রেলারটিতে প্রায় ৬৭ লক্ষ আনলাইক পড়েছে। যা দেখে হয়তো অবিশ্বাস হবারই কথা।

কিন্তু বাণিজ্যিক দুনিয়ায় এবার মুখ থুবড়ে পড়তে পারে এই ছবির কাহিনী! তা যদি হয় তাহলে কিন্তু বড়োসড়ো ক্ষতির সম্ভাবনা আর মুখোমুখি হতে পারে সিনেমার প্রযোজক থেকে আরম্ভ করে সমস্ত সংস্থা! আবার বিপরীতটাও হতে পারে।

এখন কোন দিকে জল গড়ায় সে দিকে নজর দেশের আমজনতার। অন্যদিকে লাইক মাত্র ৩ লক্ষের ঘরে রয়েছে। এত সংখ্যায় আনলাইক দেখার পর ভট্ট পরিবারের নতুন সিনেমা নিয়ে আনন্দে একটু ভাটা পড়েছে তা নিয়ে কোনো সন্দেহ নেই।