হিন্দু দেব দেবীর অপমানে রুষ্ট সুপারস্টার রজনীকান্ত,রুখে দাঁড়ালেন তিনি, দিলেন কড়া বার্তা

0
Rajinikanth
Rajinikanth

সমাচার ডেস্ক: হিন্দু দেব-দেবীর ওপর আঘাত প্রাচীন ভারতের ঘটে যাওয়া বহু ঘটনার সাক্ষী রয়েছে। কখন উত্তর ভারত কখনো দক্ষিণ ভারত কোন পরিবর্তন করে তা পূর্ব পশ্চিম ভারতে ঘটে গেছে। কিন্তু বর্তমান ভারত বিবেকানন্দ দেখেছিলেন সেখানে আত্মার জয়গান হয়েছে।

জানিয়ে দি, কারুপ্পার কোটম প্রযোজিত একটি ভিডিও ভাইরাল হয়েছিল। কারুপ্পার কোটম একটি ইউটিউব চ্যানেল যা পেরিয়েরিস্ট সংগঠন দ্বারা পরিচালিত। আর সেখানে এক ভিডিওকে ঘিরেই শুরু হয়েছে শোরগোল শেষ পর্যন্ত প্রশাসনকে হস্তক্ষেপ করতে হয়েছে।

ভিডিওতে স্কন্দ শাশ্বী কাবাচরামকে অপমান করা হয়েছিল। এরপর তামিল হিন্দু সমাজ হিন্দু বিরোধিদের উপর আক্রোশ প্রকাশ করে। ব্যাপক প্রতিবাদের পর প্রশাসন পদক্ষেপ নিতে বাধ্য হয়। বেজায় ক্ষুব্ধ তামিল সুপারস্টার রজনীকান্ত।

হিন্দুদের ভগবান মুরুগানকে অপমান করায় তামিল হিন্দুদের অনুভূতিতে আঘাত হয়েছে বলে মন্তব্য করেছেন রজনীকান্ত। এর কঠোর বিরোধিতা করেছেন কিন্তু বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে কারণ এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ। সেই সাথে উনি এই ধরনের অভদ্রতামি বন্ধ করার জন্য আওয়াজ তুলছেন। রজনীকান্ত নোংরা ভিডিওকে সোশ্যাল মিডিয়ায় থেকে সরানোর জন্য সরকার ও পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।