করোনার ভয়ে পরিবারকে নিয়ে ভারত ছাড়লেন সানি লিওন , গেলেন মৃত্যুপুরী মার্কিনেই !

0

বিনোদন ডেস্কঃ- করোনা সংক্রমণের হার বাড়া দেখে পরিবারকে নিয়ে ভারত ছাড়ে বিদেশে পাড়ি দিলেন সানি লিওনি । প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত গোটা বিশ্ব , রেকর্ডের দিকে প্রথম স্থানে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র । আর কোথাও না সেই স্থানকেই একমাত্র নিরাপদ বলে মনে করছেন সানি লিওনি । লকডাউনের মধ্যে যাতায়াত খুলতেই ভারত ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্র পালিয়ে গেলেন অভিনেত্রী ।

বিভিন্ন সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে লিখেছেন , এই ভাইরাসের কবল থেকে বাঁচতে পুরো পরিবার নিয়ে ভারত ছাড়লেন সানি লিওন। মার্কিন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের নিজের বাড়িতে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও ৩ সন্তান নিশা, এশার এবং নোয়াকে নিয়ে চলে গেলেন তিনি । বাড়িয়ে পোঁছাতেই ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানান, লস এঞ্জেলসের বাড়িতে গেছেন তারা। কারণ তিনি এবং ড্যানিয়ল মনে করেন তাদের সন্তানরা এখানে সুরক্ষিত থাকবে। করোনা থেকে বাঁচতে সানি ও ড্যানিয়েল মুম্বই ছেড়ে লস এঞ্জেলসে হাজির হওয়ার সিদ্ধান্ত নেন বলেও জানান এই তারকা।

তবে বর্তমানে করোনা আক্রান্ত দেশগুলোর মধ্যে সবচেয়ে শোচনীয় অবস্থা সেই যুক্তরাষ্ট্রেরই। এই ভাইরাসের তাণ্ডবে ইতোমধ্যে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে দেশটিতে। এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছে ১৩ লাখ ৮৫ হাজার ৮৩৪ জন। এর মৃত্যু হয়েছে ৮১ হাজার ৭৯৫ জনের।

সারাদেশে মোট পজিটিভ করোনভাইরাস মামলার সংখ্যা ৭০,৭৫৭ দায় হয়েছে । এর মধ্যে ৪৬,০০৮ টি সক্রিয় মামলা রয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুসারে, এখন অবধি দেশে ২২,৪৫৫ জন রোগী সুস্থ হয়েছেন ও ছাড়াও  পেয়েছেন এবং ২,২৯৩ জন মারা গেছেন।

ভারতের চেয়ে করোনা পরিস্থিতি যুক্তরাষ্ট্রের খারাপ হলেও এই ভাইরাসের কবল থেকে বাঁচতে সেই যুক্তরাষ্ট্রেই ভরসা রাখলেন সানি লিওন।