Sunny Leone : শত শত মানুষের সামনে সানি লিওনকে ‘সেই’ কথা বললেন হানি সিং, লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী!

0
Sunny Leone

সমাচার ডেস্কঃ দেখতে দেখতে বলিউডে দশ বছর পূর্ণ করেছেন সানি লিওন (Sunny Leone)। রিয়েলিটি শো বিগ বস-এ, তাকে প্রযোজক মহেশ ভাট তার ব্যানারের চলচ্চিত্রের প্রস্তাব দিয়েছিলেন এবং ২০২১ সালে জিসম ২ চলচ্চিত্রের মাধ্যমে সানি লিওন (Sunny Leone) তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। একে একে পর্ন তারকার ইমেজ সবসময় আটকে থাকে তার সাথে। দীর্ঘদিন ধরে বলিউডের অনেকেই তাদের দূরত্ব বজায় রেখেছিলেন, কিন্তু সানির জনপ্রিয়তা এত দ্রুত বৃদ্ধি পেয়েছিল যে তার আইটেম নাচগুলি বড় তারকাদের ছবিতে রাখা হয়েছিল। বেবি ডল গানটি, যেটি একতা কাপুরের চলচ্চিত্র রাগিনী এমএমএস ২-এ সানি লিওনের উপর চিত্রায়িত হয়েছিল, আজও অনেক বাজছে৷ একই ছবির চার বোতল ভদকা গানের ভিডিওতে সানি লিওন এবং গায়ক ইয়ো ইয়ো হানি সিংকে (Honey Singh) একসঙ্গে দেখা গেছে।

সানি লিওন (Sunny Leone) এবং গায়ক-র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিং (Honey Singh) ২০১৪ সালে রাগিনী এমএমএস ২-এর মিডিয়া প্রচারের সময় মঞ্চে একসঙ্গে এসেছিলেন। হানি সিংও তখন জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। মুম্বাইতে অনুষ্ঠিত এই প্রচার অনুষ্ঠানে, সানি লিওন এবং হানি সিংকে একসাথে দেখে শত শত মানুষ তাদের শিস দিয়েছিলেন। দিনে দিনে দুজনের ছবি তোলা হচ্ছিল। অনুষ্ঠানে হানি সিং প্রথমে চার বোতল ভদকা গেয়েছিলেন, যার ওপর সবাই ঝাঁপিয়ে পড়েন। সানিও মঞ্চে এই গানে মাততে থাকেন।

এরপর শুরু হয় মিডিয়া ও তারকাদের মধ্যে আলোচনার পর্ব। সমস্ত বিতর্কের পরে, ইয়ো ইয়ো হানি সিং, সানি লিওনের দিকে তাকিয়ে এমন একটি কথা বলেছিলেন যে তার মুখ লাল হয়ে যায় এবং তিনি লাল হয়ে যান।এমনটা হয়েছে যে সানি লিওনের( Sunny Leone)প্রশংসা করতে গিয়ে হানি সিং বলেছিলেন যে আমি সানির অনেক বড় ভক্ত এবং আমি এখন পর্যন্ত তার সমস্ত ছবি দেখেছি! এটা শুনে জোরে শোরগোল পড়ে যায় কারণ তখন পর্যন্ত সানি বলিউডে দুটি গোনা ছবি করেছেন। জিসম ২ এবং জ্যাকপট। সবাই ভাবছিলেন যে সানি যখন বলিউডে মাত্র দুটি ছবি করেছেন, তাহলে হানি সিং ছবি বলতে কী বোঝেন? সবাই জানত সানি আমেরিকার অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এসেছেন। সানি লিওন ঝাঁকুনি দিলেও পরে মাইক হাতে নিয়ে বিষয়টি সামলে নেন। সানি বলেন, আমি হানি সিংকে যতটা চিনি, তার ভিত্তিতে বলতে পারি তিনি একজন নিশ্চিত ভদ্রলোক। সানি বলেন, আমিও হানির অনেক বড় ভক্ত।