সুশান্তের মৃত্যুর মামলায় প্রমাণ ছাড়া সলমন ও আরবাজ খানের নাম জড়ালেই কড়া ব্যবস্থা নেয়া হবে : আদালত

0

সমাচার ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বেশ কয়েকটি মাস কেটে গেল। কিন্তু এখনও সুশান্তের মৃত্যু রহস্য হয়ে রয়ে গেছে। তবে সুশান্তের মৃত্যুর তদন্তে দিন দিন চাঞ্চল্যকর তথ্য সামনে উঠে আসছে। তবে সুশান্ত এবং তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মামলায় অযথা নাম জড়ানোয় আদালতের দ্বারস্থ হয়েছিলেন আরবাজ খান।

মানহানির মামলা করেছিলেন তিনি । শেষ পর্যন্ত নির্দেশ দিল বম্বের দেওয়ানি আদালত , আরবাজ এবং সালমান খান ও তাঁদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে কোনও রকম ভুয়ো খবর রটানো যাবে না। জানিয়ে দিলেন বিচারপতি।

সোমবার সুশান্তের মামলা নিয়ে মুখ খুলেছেন সিবিআই। প্রেস বিবৃতি জারি করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে, আমারা পেশাদার সুশান্তের মৃত্যুর মামলার তদন্ত করছি।এই মৃত্যুর সঙ্গে জড়িত সব বিষয় খতিয়ে দেখাহচ্ছে। তদন্ত জারি রয়েছে।

তবে আপনাদের জানিয়ে রাখি , কয়েক দিন আগেই সাংবাদিক সম্মেলন করে অসন্তোষ প্রকাশ করেছেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং। শুধু তাই নয় তিনি দাবি করেছেন,এইমস এর চিকিৎসক তাঁর কাছে স্বীকার করেছেন সুশান্তকে গলা টিপে খুন করা হয়েছে।তবে সরকারি ভাবে কোন কিছুই বলা হয়নি।

উল্লেখ্য, চলতি বছরের (২০২০) ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে রহস্যজনক ভাবে উদ্ধার করা হয় সুশান্তের দেহ।