দক্ষিণ আফ্রিকা সিরিজের দল ঘোষণা করলো ভারতীয় বোর্ড,চোট সারিয়ে দলে ফিরছেন শিখর, হার্দিক, ভুবনেশ্বর!

0

সমাচার ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলে ও বিশ্রাম পেলেন না বিরাট কোহলি। আগামী ১২ মার্চ থেকে শুরু ভারত-দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ।এই সিরিজে খেলবেন শিখর ধাওয়ান, হার্দিক পাণ্ডিয়া এবং ভুবনেশ্বর কুমার।

দক্ষিণ আফ্রিকা সিরিজের দল বাছাই করেছে সুনীল জোশির নির্বাচক কমিটি।দল বাছাই বসে বিরাট কোহলিকে বিশ্রাম দিলেন না । এবার দলে দেখা যাবে জশপ্রীত বুমরাহকেও।

চোট পাওয়া রোহিত শর্মা এখনও পুরোপুরি সেরে ওঠেননি। তাই দক্ষিণ আফ্রিকার সিরিজে দেখা যাবেনা।নিউ জিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে চোট পায় রোহিত শর্মা। দীর্ঘ দিনের বিরতির পর দলে ফিরছেন হার্দিক পাণ্ডিয়া, শিখর ধাওয়ান এবং ভুবনেশ্বর কুমার।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজে ভারতীয় দলের দেখা যাবে,বিরাট কোহলি (অধিনায়ক),শিখর ধাওয়ান, পৃথ্বী শ,কেএল রাহুল, মনীশ পাণ্ডে, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহল, জশপ্রীত বুমরাহ, নভদীপ সাইনি, কুলদীপ যাদব এবং শুভমান গিল।

খেলার সময়সূচি: খেলা শুরু হচ্ছে ১২ মার্চ থেকে। প্রথম ম্যাচ হবে ধরমশালায়।১৫ মার্চ দ্বিতীয় ম্যাচ লক্ষ্ণৌতে এবং সিরিজের শেষ ম্যাচ ১৮ মার্চ কলকাতায় ।