দশ বছর পর ক্রিকেট ময়দানে ফিরবেন সৌরভ গাঙ্গুলি , জিমে ঘাম ঝরাচ্ছেন দাদা

0

সমাচার ডেস্কঃ প্রাক্তন ভারতীয় অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)আবারও ক্রিকেট মাঠে ফিরতে চলেছেন। প্রায় ১০ বছর পর মাঠে শট দিতে দেখা যাবে দাদাকে। আসলে, লিজেন্ডস লিগ ক্রিকেটে দাতব্যের জন্য একটি বিশেষ ক্রিকেট ম্যাচ খেলতে চলেছেন সৌরভ গাঙ্গুলি। দাদাও এই ম্যাচের জন্য অনেক ঘন্টা জিমে কঠোর পরিশ্রম করছেন।

শুক্রবার ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করে সৌরভ গাঙ্গুলি নিজেই জানিয়েছিলেন যে তাকে লিজেন্ডস লিকড ক্রিকেটে খেলতে দেখা যাবে। এই ছবিতে গাঙ্গুলিকে জিমে ব্যায়াম করতে দেখা যাচ্ছে। গাঙ্গুলি পোস্টে লিখেছেন, ‘স্বাধীনতার অমৃত মহোৎসব উপলক্ষে দাতব্য তহবিল সংগ্রহের জন্য তিনি ক্রিকেট গ্রাউন্ডে ফিরে যাচ্ছেন, যার জন্য তিনি প্রশিক্ষণ উপভোগ করছেন এবং শীঘ্রই লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে দেখা যাবে।

 

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

আমরা আপনাকে বলি যে সম্প্রতি লিজেন্ডস লিগ ক্রিকেট (LLC) ভারতে আসন্ন মরসুম আয়োজনের ঘোষণা দিয়েছে। এলএলসি সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা রহম রাহেজা বলেছেন, “আমরা কিংবদন্তি সৌরভ গাঙ্গুলীকে ধন্যবাদ জানাই অন্যান্য কিংবদন্তিদের সাথে ম্যাচ খেলার জন্য। একবার কিংবদন্তি, সবসময় কিংবদন্তি, দাদা সবসময় ক্রিকেটের জন্য আছেন। তিনি একটি চ্যারিটির জন্য একটি ম্যাচ খেলবেন, যা আমাদের দর্শকদের জন্য আনন্দের হবে। আমরা কিছু আইকনিক দাদা শট দেখার জন্য উন্মুখ।

সৌরভ গাঙ্গুলী শেষবার পুনে ওয়ারিয়র্সের হয়ে ২০১২ সালের আইপিএলে খেলেছিলেন। যদিও ২০০৯ সালে দাদা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। ৫ বছর টিম ইন্ডিয়ার অধিনায়ক ছিলেন গাঙ্গুলি। ২০০৩ বিশ্বকাপে দাদার নেতৃত্বে টিম ইন্ডিয়া ফাইনালে উঠেছিল। সৌরভ গাঙ্গুলি ভারতের হয়ে ১১৩ টেস্ট এবং ৩১১ টি ওয়ানডেতে মোট ১৮৫৭৫ রান করেছেন। তার অধিনায়কত্বে ভারত ১৯৫টি ম্যাচের মধ্যে ৯৭টি ম্যাচ জিতেছে। গাঙ্গুলি ১৯৯৬ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে তার টেস্ট অভিষেক হয়েছিল এবং লর্ডসে প্রথম ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন।