ইস্কন মহারাজের প্রচেষ্টা , পাশে দাঁড়িয়ে প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করছেন সৌরভ গাঙ্গুলী

0

সমাচার ডেস্কঃ- করোনা মোকাবিলায় লকডাউন সারা দেশে । খাবার না খেতে পেয়ে অসহায় হয়ে পড়েছেন অনেকে গরিব দুঃখীরা । বিভিন্ন সংস্থান থেকে মঠ  সহ ইস্কন তাদের পাশে দাঁড়িয়ে রয়েছেন , প্রতিদিন তাদের খাবারের ব্যবস্থা করছেন তারা । অসহায় মানুষদের সহায়তায় প্রতিদিন হাত বাড়িয়ে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী । ইস্কন মহারাজের সাহায্যার্থে এবার দৈনিক আরও ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করছেন ।

শনিবার মুখে মাস্ক এবং হাতে গ্লাভস পরিহিত অবস্থায় ইসকনের কলকাতা শাখায় হাজির হন গাঙ্গুলী। এরপর তাদেরকে সহায়তার প্রস্তাব দেন তিনি। ইসকনের কলকাতা শাখার মুখপাত্র ও ভাইস-প্রেসিডেন্ট রাধারমণ দাস বলেন, ‘ইসকনের কলকাতা শাখা থেকে আমরা প্রতিদিন ১০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করি। আমাদের প্রিয় সৌরভ দা আমাদের সহায়তায় এগিয়ে এসেছেন এবং অনুদান দিয়েছেন, যা দিয়ে আমরা দ্বিগুণ অর্থাৎ ২০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করতে পারব। ‘

এর আগে রাজ্যের হাওড়া শহরের বেলুড় অঞ্চলে অবস্থিত রামকৃষ্ণ মিশনের হেডকোয়ার্টার বেলুড় মঠে ২০ হাজার কেজি চাল অনুদান দিয়েছেন গাঙ্গুলী। এছাড়া দুস্থদের জন্য ৫০ লাখ টাকার চাল বিতরণের ঘোষণাও দিয়েছেন তিনি। ইসকন সারা ভারতে প্রতিদিন প্রায় ৪ লাখ মানুষের খাবারের ব্যবস্থা করছে।