প্রশংসনীয় কাজ করছেন সোনু সুদ , আপনার কাজে গর্বিত দেশ : স্মৃতি ইরানি

0

সমাচার ডেস্কঃ- সুনু সুদ প্রতিনিয়ত অভিবাসী শ্রমিকদের বাড়িতে ফেরাতে সহায়তা করে যাচ্ছেন । টুইটারের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে আটকা পড়া অভিবাসীরা তাদের সাথে যোগাযোগ করছেন এবং সোনু আরও বেশি বেশি লোককে তাদের বাড়িতে পৌঁছানোর চেষ্টা করছেন ।

করোনভাইরাস কারণে চলছে লকডাউন , সমস্যা প্রবাসী শ্রমিকরা ,  তাদের এই সমস্যায় আত্মপ্রকাশ করেছেন সোনু । বাইসাইকেল, ট্রাকের মাধ্যমে কয়েকশ কিলোমিটার দূরে তাদের বাড়ি থেকে পায়ে হেঁটে দেশের বিভিন্ন রাজ্য থেকে আসা অভিবাসী শ্রমিকদের ছবি অবিরত প্রকাশ পেয়েছে। এদিকে, বলিউড অভিনেতা সোনু সুদ বাসে বহু অভিবাসীকে দেখেছেন তাকে বাসায় পাঠানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন । সোনুর এই কাজ দেখে প্রশংসা প্রকাশ করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও ।

সোনু সুদ ক্রমাগত মুম্বই সহ মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চল থেকে আটকে পড়া অভিবাসীদের উত্তরপ্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ, মধ্য প্রদেশ সহ বেশ কয়েকটি রাজ্যে ফিরিয়ে আনার ব্যবস্থা করে চলেছেন। ডায়াস্পোরা টুইটারের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করছেন এবং সোনু তাদের নিরাপদে তাদের বাড়িতে নিয়ে যাওয়ার আশ্বাস দিচ্ছেন।

সোনুর এমনই একটি টুইট পুনরায় টুইট করে স্মৃতি সোনুর প্রশংসা করে বলেছিলেন যে তিনি সোনুকে নিয়ে গর্বিত। স্মৃতি লিখেছিলেন, “সোনু, এটা আমার সৌভাগ্য যে আমি দুই দশক ধরে আপনাকে পেশাদার সহকর্মী হিসাবে চিনি এবং অভিনেতা হিসাবে আপনার অগ্রগতিতে খুশি হয়েছি , তবে আপনি যেমন দয়াশীল পরিস্থিতি দেখিয়েছেন দয়া, তাকে দেখে আমাকে আপনার জন্য আরও গর্বিত করে বলছি, দরিদ্রদের সাহায্য করার জন্য আপনাকে ধন্যবাদ ।

অভিনেতা রবি কিশানও স্মৃতিটির টুইটটিতে একমত হয়ে সোনুর প্রশংসা করে লিখেছিলেন। “এটিই বিশ্বকে স্মরণ করে।”

সোনুও জবাব দিল ,একই সাথে সোনু স্মৃতি ইরানির প্রশংসাও করে বলেছিলেন যে স্মৃতির কথা তাকে আরও কাজ করতে উত্সাহ দিয়েছে। সোনু লিখেছেন, “আপনাকে ধন্যবাদ আমার বন্ধু, আপনি সবসময়ই অনুপ্রেরণা হয়েছিলেন। আপনার উত্সাহজনক কথা আমাকে আরও কঠোর পরিশ্রম করার জন্য অনুপ্রাণিত করেছে। আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আমাদের প্রত্যেকে ভাই-বোন তাদের বাড়িতে যাবে পৌঁছে যাবেন না, আমি তাদের সাথে থাকব, আপনি যেমন আমাদের গর্বিত করেছেন, আমিও তাই করব , আপনাকে একটি বড় অভিবাদন ।