মানুষরূপী ভগবান,তেলঙ্গনার পিতৃমাতৃহীন অসহায় তিন শিশুকে দত্তক নিলেন সোনু সুদ

0

বিনোদন ডেস্ক: আমরা হয়তো কেউ ভগবানকে দেখিনি কিন্তু ভগবান রূপে সোনু সুদকে (Sonu Sood) দেখেছি।দেশজুড়ে লকডাউন এর ফলে দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়ে যায় পরিযায়ী শ্রমিকরা। অসহায় শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে অনেক মানুষের কাছ থেকে আশীর্বাদ অর্জন করেছেন বলিউড অভিনেতা সোনু সুদ। তিনি প্রমান করে দিয়েছেন যে তিনি শুধু বলিউডের মুভিতে নয় রিয়াল লাইফেও একটা বড় হিরো।

সাম্প্রতিক ফের সেবামূলক কাজ করে মানুষের নজর কেড়ে নিলেন এই বলিউড অভিনেতা।তেলঙ্গনার পিতৃমাতৃহীন ৩ শিশুকে দত্তক নিলেন তিনি।এই তিন শিশুর দুঃখদুর্দশার কথা সোনুকে ট্যুইট করে জানিয়েছিলেন রাজেশ করনাম নামে এক ইউজার।

এই ব্যক্তি সনু সুদের উদ্দেশ্যে টুইটারে লেখেন, তেলঙ্গনার ইয়াদারি ভুবনগিরি জেলার তিন শিশু তাদের বাবা মাকে হারিয়েছে। এই সময় ওদের তিনকুলে কেউ নেই।ওদের মধ্যে যে বড় সে কোন ক্রমে তাদের দেখভাল করছে।ওরা আপনার সাহায্যের জন্য অধীর আগ্রহে বসে রয়েছে। অনুগ্রহ করে ওদের পাশে দাঁড়ান।

এবং সেই টুইটের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন সেই ব্যক্তি। ভিডিওতে জানা গিয়েছে যে ওই তিন শিশুর বাবা এক বছর আগে মারা গিয়েছেন। কয়েক দিন আগে মারা যান তাদের মা। সেই ভিডিওতে তিনজনের মধ্যে যে সবচেয়ে বড় তাকে বলিউড অভিনেতা সোনু সুদের কাছে সাহায্যের আর্জি জানাতে দেখা গিয়েছে।