করোনার আতঙ্ক শেষ না হওয়া পর্যন্ত দুবাই থেকে দেশে ফিরছেন না সোনু নিগম

0

সমাচার ডেস্কঃ- বিশ্বজুড়ে মহামারীর আকার ধারণ করেছে চীনের প্রাণঘাতী করোনা ভাইরাস। মানবজাতির কাছে একটা জীবন রক্ষার চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে । এই মুহূর্তে বিশ্বের ১৮৫টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রত্যেক মুহুর্ত বাড়ছে জটিলতা । ভারতে করোনার অঙ্কের মাঝে দেশে ফিরেছেন না বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম । এই কথা জানিয়েছেন খোদ নিজেই ।  দুবাইতেই স্ত্রী এবং ছেলের সঙ্গে ঘরের ভিতর বন্দি বলিউডের জনপ্রিয় গায়কের পরিবার । তিনি জানিয়েছেন , করোনার আতঙ্ক না কাটা পর্যন্ত দেশে না ফিরে দুবাইতেই এই সময় কাটাবেন ।

এখনো পর্যন্ত  দেশে এই পর্যন্ত ২৭১ জন করোনায় আক্রান্ত রয়েছে । এখনো পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৫ জনের । আর চিকিৎসার শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ জন । করোনা আক্রান্ত বেশিরভাগ মানুষ অনেকটা সুস্থ হয়ে উঠছেন। খুব তারাতারি তাদের ছেড়ে দেওয়া হবে । এই রাজ্যে (পশ্চিমবঙ্গ) এই শনিবার সকালের রিপোর্ট অনুযায়ী ৩ জন করোনায় আক্রান্ত ।

 

শুক্রবার পর্যন্ত বিশ্বজুড়ে মারা গেছে ১১ হাজার ৪০০ জন।গত ৩১ ডিসেম্বর চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথম করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। এরপর থেকেই চীনের বিভিন্ন প্রান্তে করোনার প্রকোপ ছড়িয়ে পড়ে। এখন সেই ভাইরাস প্রকোপে সারা বিশ্বে প্রাণ কেড়ে নিচ্ছে  অনেকের ।