সোনিয়া স্ট্রেটেজি কে কুপোকাত অর্নবের! দেশজুড়ে কংগ্রেসের অর্ণব বিরোধী মামলা! স্থগিত করার নির্দেশ দিল বোম্বে হাইকোর্ট

0

সমাচার ডেস্ক: তিনি যখন লাইভ শোতে বসেন তখন তার বলার দীর্ঘতা ও গলার স্বর যেন সবসময় ঊর্ধ্বমুখী থাকে। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটে যাওয়া ঘটনার পর তার দেওয়া বিবৃতি কে কংগ্রেসের সোনিয়া হাইকমান্ড ভালো করে নেয় নি। তিনি বরাবর সোনিয়া এন্তনিয়া মাইনো বলে তাকে সম্বোধন করেন। শেষ পর্যন্ত তা আইনের দরজায় কড়া নাড়তে আরম্ভ করে। আর সেখানেই বড় জয় অর্ণব গোস্বামীর।

মহারাষ্ট্রে পালঘর নৃশংস্য হত্যাকাণ্ডে দুই সাধু এবং তাঁদের গাড়ির ড্রাইভারকে বাচ্চা চোর সন্দেহে পিটিয়ে হত্যা করেছিল গ্রামবাসীরা। এই ঘটনার প্রতিবাদে সমগ্র দেশ জুড়ে উঠেছিল নিন্দার ঝড়। তবে এরই মধ্যে এই নৃশংস্য হত্যাকাণ্ডকে নিয়ে সাম্প্রদায়িক কভারেজ করছে অর্ণবের নিউজ চ্যানেল রিপাবলিক টিভি, এই অভিযোগ করে মুম্বাই পুলিশ।

এরপর তাকে দীর্ঘক্ষন জেরা করা হয় বারংবার তাকে পুলিশের কাঠগড়ায় হাজির হতে হয়। তিনি সংবাদমাধ্যমের সামনে দাঁড়িয়ে সত্যিকে তুলে ধরবার জন্য তার মনের অসীম জেদ কে বারবার প্রতিষ্ঠিত করবার চেষ্টা করেন।

অর্ণব গোস্বামীর বিরুদ্ধে বেশ কয়েকটি বিষয়ে অভিযোগ এনে মামলা দায়ের করে মুম্বাই পুলিশ। বোম্বে হাইকোর্টে সে বিষয়ে কেসও চলছিল। মঙ্গলবার উপযুক্ত তথ্য প্রমাণ না পাওয়ায় এই মামলা স্থগিত করার নির্দেশ দিল বোম্বে হাইকোর্ট।