“টাকা পাঠাতে তাড়াহুড়োতে কোথাও কোথাও ভুল হয়ে গিয়েছে” আমপানের ত্রানের টাকা বিতর্কে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0

সমাচার ডেস্ক: একদিকে করোনার ভয়াবহ পরিস্থিতি। তার মধ্যেই ধেয়ে এসেছিল আম পান। যার ক্ষত এখনো 24 পরগনা কলকাতা জেলাগুলোর বুকে বিদ্যমান। তছনছ করে দিয়েছিল সবকিছু। সাধারন মানুষ হারিয়েছিল তার ঘর বাড়ি।

বেঁচে থাকার সামান্য রসদ টুকুও হাতে পায়নি। সেই পরিস্থিতিতে এখনো সেই ছোট্ট কুঁড়ে ঘরের তলায় গাছের তলায় দিন কাটাচ্ছে মানুষ। কোথাও বা রাস্তা নেই কোথাও বিদ্যুৎ নেই কোথাও মানুষ তার পরিজনকে হারিয়েছে। এরমধ্যেই বারবার করে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল এসেছে। প্রধানমন্ত্রী নিজে এসেছেন পরিস্থিতি খতিয়ে দেখতে। কেন্দ্রীয় অর্থ বরাদ্দ হয়েছে। কিন্তু তার পরের ঘটনা সকলেই জানা। যা ঘিরে উত্তাল বঙ্গ রাজনীতি।

তবে এ নিয়ে এদিন সরব হন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। জানিয়ে নতুন বিতর্কের জন্ম। নবান্নের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বলেন, ‘আমরা আমফানে বিধ্বস্ত মানুষদের তাড়াতাড়ি টাকা পাঠাতে চেয়েছিলাম। আর এই তাড়াহুড়োতে কোথাও কোথাও ভুল হয়ে গিয়েছে। আমি বলছি, সবাই টাকা পাবে কেউ বাদ যাবেনা। দয়া করে এটা নিয়ে রাজনীতি করবেন না।”