বাড়ির কাজে সাহায্য না করে ঘুমান, বেলুন ফাটিয়ে কিভাবে স্বামী সাজা দিলেন সানি লিওন !

0

সমাচার ডেস্কঃ- করোনা কালিন পরিস্থিতিতে গৃহবন্দী সানি লিওন পরিবার । বাড়ির কাজ করেই চলছে দিন কাল । সেই বাড়ির কাজে সাহায্য না করায় স্বামী ড্যানিয়েল ওয়েবারকে সাজা দিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন । এমনই ভিডিও শেয়ার করে , সানি লিখেছেন , সানির কাছে প্রাঙ্কের শিকার হচ্ছেন ড্যানিয়েল ।

 

সম্প্রতি নিজের সোশ্যাল হেন্ডেলে একটি প্রাঙ্ক আপলোড করেছেন  সানি । এই ইতিমধ্যেই ভিডিও ভাইরাল । ভিডিও অভিনেত্রী সানি বলতে শুনাগিয়েছে , তার অভিযোগ এই করোনাকালে শুয়ে বসে অলস হয়ে গেছেন তার স্বামী। করছেন না ঘরের কোনো কাজ। সব একাই সামলাতে হচ্ছে সানিকে। তাই ড্যানিয়েলকে শাস্তি দিলেন। সেজন্য বেছে নিলেন মজার এক পথ।

ভাইরাল হওয়া সানির প্রাঙ্ক ভিডিওটিতে দেখা যায়, ক্যালিফোর্নিয়ার বাড়ির বাইরে আরামদায়ক কাউচে শুয়ে রোদের তাপ নিচ্ছিলেন ড্যানিয়েল। তার ঘুমের সুযোগ নিয়ে একটি হলুদ রঙের জলভর্তি বেলুন ড্যানিয়েলের দু পায়ের ফাঁকে রেখে দেন সানি। এরপর একটি পিন দিয়ে বেলুনটা ফাটিয়ে দিতেই সে এক কাণ্ড।

 

সঙ্গে সঙ্গে ড্যানিয়েলও ঘুম ভেঙে লাফিয়ে উঠেছেন। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী বলেছেন, তার স্বামীর উপর প্রাঙ্ক করা বেশ সোজা। তিনি ঘুমিয়েই বেশিরভাগ কাজ সহজ করে দেন। ভিডিওটি পোস্ট করতেই ভাইরাল।