‘হর হর শম্ভু’ গানটি গেয়ে পুরো পরিবার চালায় গায়িকা ফরমানি নাজ, ধর্মগুরুর বিতর্কে জড়িয়ে পড়লেন গায়িকা

0

সমাচার ডেস্কঃ গায়িকা ফরমানি নাজ, যিনি কয়েক বছর আগে ‘ইন্ডিয়ান আইডল’-এও অংশ নিয়েছিলেন, তিনি এখন বিতর্কের মধ্যে রয়েছেন। বিতর্কের কারণ হল দেওবন্দের একজন মুসলিম ধর্মগুরু তার হিন্দু ধর্মের জন্য গান গাওয়া নিয়ে আপত্তি জানিয়েছেন। আমরা আপনাকে বলি যে ফরমানি হিন্দু দেবতা ভগবান শিবের প্রশংসা করে ‘হর হর শম্ভু’ গান গেয়েছিলেন, যার কারণে তিনি সমালোচনার মুখোমুখি হয়েছেন।

ফরমানি নাজ ইন্ডিয়ান আইডলের গানের অনুষ্ঠানের অংশও ছিলেন। কয়েকদিন আগে মুজাফফরনগরের ইন্ডিয়ান আইডল খ্যাত ফরমানি নাজ ‘হর হর শম্ভু’ গানটি রেকর্ড করে ইউটিউবে আপলোড করেছেন। এরপর থেকে তিনি ওলামাদের নিশানায়। তবে তার ‘হর হর শম্ভু’ গানটি ইন্টারনেটে বেশ জনপ্রিয়তা পাচ্ছে।দেওবন্দের নেতা ওলামা মুফতি আসাদ কাসমি তার বক্তব্যে বলেছেন, ‘ইসলামে কোনো ধরনের নাচ-গান করা জায়েজ নয়। যে ব্যক্তি এই ধরনের নাচ বা গান গায়, তা জায়েয নয়, হারাম। মুসলমানদের উচিত হারামের কাজ থেকে বিরত থাকা। এই মহিলার গাওয়া গান বৈধ নয়। এটা হারাম, তার উচিত আল্লাহর কাছে তওবা করা।

 এ প্রসঙ্গে ফরমানি নাজ বলেন, ‘লতাজির এই প্রথম গানটি আমি গেয়েছি। এটি খুব ভাইরাল হচ্ছে এবং লোকেরা প্রচুর শেয়ার করছে। তবে বিবাদ বাড়তে দেখে মেয়েটির পরিবার জানিয়েছে, রাহুল নামে একটি ছেলে এসেছে। যিনি ফরমানীর গানের ভিডিও আপলোড করেছেন।