“শিবসেনা সঞ্জয় রাউত সমস্ত দেশকে হুমকি দিচ্ছে” রেগে লাল অর্ণব ; ভিডিও ভাইরাল

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মূল্যবোধের যেন পরিসমাপ্তি । সামাজিক স্তরবিন্যাসের এক ছন্দ পতন ঘটেছিল সেই সময়। বলিউডের সেই মুভি মাফিয়াদের টেনে বের করেছেন এক সাংবাদিক । তিনি আওয়াজ ফুটিয়েছেন দেশের সেই সমস্ত নেটিজেন এর বিরুদ্ধে। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

একটি ভিডিও যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে বহু দেশের মানুষ ।এখন সুশান্তের পাশে রিয়াকে তারা দেখতে চায় শাস্তির কাঠ গড়ায়। অর্নব বলেছেন, ” আমি মুম্বাইতে থাকি, মহারাষ্ট্রে ঢুকে মুম্বাই পুলিশকে প্রশ্ন করি। কি করে নেবে সঞ্জয় রাউত?মুম্বাই কি আপনার? মুম্বাই আমরা কর্মভূমি, মুম্বাই আমারও।”

তার সমস্ত ক্রোধ উপরে গিয়ে পড়ে শিবসেনার উপর ;সঞ্জয় রাউৎ থেকে আরম্ভ করে উদ্ভব ঠাকরে প্রত্যেককে তিনি চ্যালেঞ্জ দিয়েছেন একই করে তাকে আটকানো তিনি সত্যের পক্ষে লড়ছেন লড়বেন।

অর্ণব গোস্বামী বলেন, ‘যারা সুশান্ত সিং রাজপুতের ঘটনা নিয়ে যারা সুশান্তের জন্য ন্যায় চাইছে তাদেরকে হুমকি দেওয়া হচ্ছে। বলা হচ্ছে মুম্বাইতে এলে দেখে নেব। কি দেখে নেবে সঞ্জয় রাউত?’ অর্ণব গোস্বামী আরো বলেছেন, সেই ভয় পায় যার ধরা পড়ে যাওয়ার ভয় থাকে। এই দেশের প্রত্যেক কোন সমস্ত দেশবাসীর।