সুশান্ত সিং রাজপুতের ন্যায়বিচারের দাবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শেখর সুমন!, এই কারণেই সিদ্ধান্তটি

0

বিনোদন ডেস্ক: গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এই পৃথিবী ছেড়ে চলে যায়। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছিলেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। সুশান্ত সিং রাজপুতের ভক্তদের সহ বলিউড তারকা ও রাজনীতিবিদরা তাঁর মৃত্যুর তদন্তের জন্য সিবিআইয়ের তদন্তের দাবি করছেন।

তবে একই সঙ্গে সুশান্ত সিং রাজপুতের পরিবারও এ বিষয়ে নীরবতা রাখছে। এমন পরিস্থিতিতে অভিনেতা শেখর সুমন সুশান্ত সিং রাজপুতের পরিবারকে ন্যায়বিচার প্রদানে প্রচার থেকে নিজেকে আলাদা করে রাখার কথা ভাবছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের অনেক তারকা তার মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়ে আসছিলেন।শেখর সুমন টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে সুশান্ত সিং রাজপুতের পরিবারের ন্যায়বিচার পাওয়ার জন্য নিয়মিত প্রচার চালাচ্ছিলেন।কিন্তু এখন শেখর সুমন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত অভিযান থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

শেখর সুমন নিজেই টুইট করে লিখেছেন, ‘এই প্রচারে যারা আমার কণ্ঠকে শক্তিশালী করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ, তবে এখনই আমাকে এই বিষয়ে পিছিয়ে যেতে দিন। এক্ষেত্রে পরিবার একেবারে নীরব, এই জিনিসটি আমাকে অস্বস্তি করে তুলছে। আমি মনে করি শান্ত থাকা তাদের অধিকার এবং আমাদের এটাকে সম্মান করা উচিত।‌