Shahnaz Gill: সিদ্ধার্থের মৃত্যুর পর নতুন প্রেমে শাহনাজ ,রাঘব সঙ্গে শাহনাজ গিলের সম্পর্ক কী ! বাস্তবতা জানালেন অভিনেত্রী

0
Shahnaz Gill

সমাচার ডেস্কঃ পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ এবং বিনোদন কুইন শেহনাজ গিলের(Shahnaz Gill) ব্যক্তিগত জীবন আবারও লাইমলাইটে এসেছে। আসলে তার জীবনে কারো আসার খবর চারিদিকে। ইনি আর কেউ নন, শক্তির ভক্ত রাঘব জুয়াল। দুজনের ডেটিংয়ের খবর নিয়ে শাহনাজ তার প্রতিক্রিয়াও শেয়ার করেছেন।

গতকাল রাতে শাহনাজ গিল তার ভাইয়ের নতুন গান ‘আউন্দা জাউন্দা’ লঞ্চ ইভেন্টে পৌঁছেছেন। এখানে হঠাৎ করেই মিডিয়াকে দেখে শাহনাজ গিল বলতে শুরু করে যে, আপনারা সবাই মিথ্যা বলছেন কেন? মিডিয়া মিথ্যা বলে কেন? মিডিয়া প্রতিবারই মিথ্যা বলে। যে কোন কথা বলে।’ শাহনাজের কাছ থেকে এ কথা শোনার পর মিডিয়া তাকেও প্রশ্ন করে, আপনি কি আপনার সম্পর্কের দিকে ইঙ্গিত করছেন?

সাংবাদিকরা আবার প্রশ্ন করেন, মিডিয়া আপনার ডেটিং-এর খবর নিয়ে মিথ্যা বলছে? এতে শাহনাজ বিরক্ত হয়ে বলে, ‘হ্যাঁ! তাই মিডিয়া মিথ্যা বলে না। কিছু কথা বল আপনি যদি তাদের সাথে দাঁড়িয়ে থাকেন তবে আপনি একটি সম্পর্কের মধ্যে আছেন, তাই না? আমরা যদি কারো সাথে দাঁড়াই বা আড্ডা দেই, তাহলে কি আমাদের সম্পর্ক হয়ে যায়? তাহলে শুধু মিডিয়াই আবার মিথ্যা বলে, তাই না? ধন্যবাদ।

শাহনাজ কৌর গিলের এই উত্তরের সাথে, তার সম্পর্কে না থাকার বিষয়ে একটি আপডেট এসেছে। খবর ছিল যে রাঘব জুয়াল এবং শাহনাজ গিল একে অপরের সাথে ঋষিকেশে বেড়াতে গিয়েছিলেন। বিমানবন্দরে দুজনকে একসঙ্গে দেখা গেছে। রাঘব শাহনাজের সাথে তার সম্পর্কের প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে ‘চিন্তার কিছু নেই, এই ধুলো শীঘ্রই মিটে যাবে’। এই ধরনের জল্পনা উপেক্ষা করা ভাল। রাঘবের মতে, এই সব কিছুই তার কাছে গুরুত্বপূর্ণ নয়।