সুশান্তকে শেষবারের মতো দেখা , হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন বান্ধবী রীহা চক্রবর্তী

0

বিনোদন ডেস্কঃ- সুশান্তের আত্মহত্যা পর খবর শীর্ষে বাঙালি বান্ধবী রীহা চক্রবর্তী । সুশান্তের মৃত্যু পর সোশ্যাল মিডিয়ায় কোনো শোকপ্রকাশ করে কোন পোস্ট করেনি । করছেন অন্য পোস্ট , অনেক মন্তব্য তার কাছে মৃত্যুর খবর পৌঁছায়নি।  

প্রয়াত অভিনেতার মরদেহ ময়নাতদন্তের জন্য ময়দানের কুপার হাসপাতালে দেওয়া হয় ‌। পরে হাসপাতালের রিপোর্ট বলা হয়েছে, ফাঁসির কারণে মৃত্যু হয়েছে , কারণ শ্বাসকষ্ট ছিল । হাসপাতালের মর্গেই শায়িত রয়েছে তাঁর দেহ । রবিবার কোন প্রতিক্রিয়া না থাকলেও সোমবার সুশান্তকে শেষবার দেখতে পৌঁছান তাঁর বান্ধবী রীহা । শেষবারের মতো সুশান্তকে দেখে ভেঙে পড়েন রীহা।

জানা যায় মাসখানেই ধরেই নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত ও রীহা। যদিও মৃত্যুর আগের দিনই নাকি সুশান্তের অ্যাপার্টমেন্ট থেকে চলে যান তিনি। সূত্রের খবর সুশান্তই নাকি রীহাকে ফিরে যেতে বলেছিলেন। 

তার আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি এবং পুলিশও তদন্ত করছে। তদন্তটি চালানোর জন্য পুলিশ সুশান্ত সিং রাজপুতের মেডিকেল রেকর্ড এবং কিছু আইটেম উদ্ধার করেছিল ‌।

আত্মহত্যার কারণ কী ? তা আরও বুঝতে পুলিশ এখন রিয়া চক্রবর্তী এবং টেলিভিশন অভিনেতা মহেশ শেঠি সহ সুশান্তের বন্ধুদের বিবৃতি রেকর্ড করবে। কয়েক অন্যান্য বন্ধুর বক্তব্যও রেকর্ড করা হবে। আত্মহত্যার আগের রাতেই সুশান্ত সিং রাজপুত মহেশ শেঠিকে ফোন করেছিলেন। কলটি অবশ্য উত্তরহীন হয়ে গেছে।

এদিকে, অভিনেতার শেষকৃত্যের জন্য রবিবার রাতে সুশান্ত সিং রাজপুতের পরিবারের কিছু সদস্য মুম্বই পৌঁছেছিলেন। অভিনেতার শেষ অনুষ্ঠান আজ অনুষ্ঠিত হবে।