রিয়ার গ্রেপ্তারের পর বেরিয়ে এল গোপন দুটি ভিডিও, সুশান্তের মৃত্যুর মামলায় নয়া মোড়!

0

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃৃ্যুর মামলায়ত চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে সুশান্ত মামলায় মাদক চক্রে জড়িত থাকার জন্য রিয়াকে NCB হেফাজতে নিয়েছে। তারপর করোনা টেস্ট করা হয় রিয়া চক্রবর্তীর । অন্যদিকে ১৪ দিনের জন্য রিয়াকে NCB হেফাজতে পাঠিয়েছে আদালত।

প্রায়ত অভিনেতা সুশান্তের বান্ধবী রিয়ার গ্রেফতারির পর চাঞ্চল্যকর ভিডিও ও তথ্য সামনে এনেছে ZEE NEWS। সে ভিডিওতে রিয়া ও সুশান্তকে খোশ মেজাজে দেখা যায়। তবে সেই ভাইরাল ভিডিওটি দেখলে বোঝা যায় যে সুশান্ত নেশা করে ছিল। সেই ভিডিওটিতে রিয়ার প্রশ্নের উত্তর দিতে দেখা যায় সুশান্তকে।

সেই ভিডিওটিতে রিয়া সুশান্তকে জিজ্ঞাসা করছে তোমার কানের রঙ কি ? উত্তর সাথে সাথে সুশান্ত বলছে পিঙ্ক। এরপর রিয়া সুশান্তের শরীরের রঙ জিজ্ঞাসা করলে উত্তর সুশান্ত বলে পিঙ্ক। এরপর রিয়া বলে কি করছ ? উত্তরে সুশান্ত বইটির নাম বলে loaded।

এরপর সুশান্তকে রিয়া লুডো খেলা নিয়ে জিজ্ঞাসা করলে সুশান্ত বলে আমি হেরে গিয়েছি আমি জিরো। কিন্তু রিয়া বলে তুমি হিরো।তবে ভিডিও টি দেখলে বোঝা যায় যে সুশান্ত নেশা করেছিল কারণ তার কথা বলার ধরণ সবকিছু আলাদা ছিল।