বিমানবন্দরে সালমান খান, উচিত শিক্ষা দিলেন CISF জওয়ান! (ভিডিও)

0

সমাচার ডেস্ক: বর্তমানে সালমান খান নতুন ছবি টাইগার থ্রি -এর জন্য রাশিয়ায় রয়েছে । এই ছবিতে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে প্রধান চরিত্রে দেখা যাবে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ টাইগার থ্রি -এর শুটিং করতে রাশিয়া চলে গেছেন। বিমানবন্দরের একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে সালমান খানকে সিআইএসএফ অফিসার থামিয়ে দেন।

সালমান এবং ক্যাটরিনা বিমানবন্দরে পৌঁছানোর সাথে সাথেই ফটোগ্রাফাররা তাদের ছবি ক্লিক করতে শুরু করেন। বিমানবন্দরে প্রবেশের আগে তাকে পোজ দিতেও বলা হয়েছিল। সালমান যখন মিডিয়ার সামনে পোজ দেওয়ার পর বিমানবন্দরে প্রবেশ করার সময় তখন একজন অফিসার তাকে নিরাপত্তা পরীক্ষার জন্য বাধা দেন।

কর্মকর্তার প্রশংসা করা হচ্ছে।ভাইরাল হওয়া ভিডিওতে সালমান খান যত তাড়াতাড়ি ভিতরে যেতে শুরু করেন, ততক্ষণে তাকে সিআইএসএফ অফিসার নিরাপত্তা পরীক্ষার জন্য বাধা দেন। সেই অফিসার তার দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য অনেক প্রশংসিত হচ্ছে।

একজন ব্যবহারকারী লিখেছেন, খুব ভালো লাগলো যে সিআইএসএফ(CISF) অফিসার সালমানকে ভিতরে যেতে বাধা দিলেন। অন্যদিকে, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- আমি সালমান খানের ভক্ত নই কিন্তু আমার সবচেয়ে ভালো লেগেছে যখন সিআইএসএফ -এর অফিসার সালমানকে থামালেন। তাদের দায়িত্ব পালনের জন্য তাদের স্যালুট। যখন একজন লিখেছিলেন – পাওয়ার অফ CISF ইউনিফর্ম।