মৃত্যুর হুমকি পেয়ে কত কোটির বুলেট প্রুফ গাড়ি কিনলেন সালমান,দাম চমকে দেবে!

0

সমাচার ডেস্কঃ ২৯ মে পাঞ্জাবের কাছে গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যার কয়েকদিন পর জুন মাসে অভিনেতা এবং তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, যিনি মুসওয়ালার খুনের পিছনে মূল হোতা, হুমকি দিয়েছিলেন। ১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ শিকার মামলার পর অভিনেতা বিষ্ণোইয়ের রাডারে রয়েছেন বলে জানা গেছে।

বলিউড অভিনেতা সালমান খানের (Salman Khan)কোটি কোটি ভক্ত রয়েছে। মৃত্যুর হুমকি পাওয়ার পর থেকেই ভক্তদের মধ্যেও ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। বলিউড তারকা সালমান খানকে হত্যার হুমকির মধ্যে তার নিরাপত্তা জোরদার করেছেন। বন্দুকের লাইসেন্স পাওয়ার পর, অভিনেতা এখন নিজেকে একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন বলে জানা গেছে।

সালমান খানের নতুন গাড়ি টয়োটা ল্যান্ড ক্রুজার, যার দাম প্রায় 1.50 কোটি টাকা। যখন গাড়িটি উৎপাদনের বাইরে। এটি ‘টয়োটার বুলেট-প্রুফ নির্ভরযোগ্যতা’ সহ । বেশ কয়েকটি পাপারাজ্জি অ্যাকাউন্ট দ্বারা শেয়ার করা ভিডিওতে, সালমানকে গাড়ি থেকে বের হতে দেখা যায় এবং তার দেহরক্ষী শেরা তার কাছাকাছি দাঁড়িয়ে রয়েছেন। তার সঙ্গে আরও কয়েকজন নিরাপত্তাকর্মী রয়েছেন। একটি পীচ শার্ট এবং কালো ডেনিম পরা, অভিনেতা একটি আড়ম্বরপূর্ণ চেহারা দিয়েছেন। অনুরাগীরা মন্তব্য বিভাগে তার গাড়ি এবং তার সোয়াগ উভয়েরই প্রশংসা করেছেন।সুদর্শন, সত্যিকারের অভিনেতা, দুর্দান্তের মতো মন্তব্য ছাড়াও, অনেক ভক্ত তার সোয়াগ সম্পর্কেও মন্তব্য করেছেন। একজন লিখেছেন, লাভ ইউ ভাইজান। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সালমানের স্টাইলের প্রশংসাও করেছেন। তিনি লকডাউনে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ২৫ কোটি টাকা দান করেছিলেন, লোকেরা এটি নিয়েও অনেক কিছু বলেছিল।