সবুজ বাংলা পুরো লাল হয়ে গিয়েছে! মমতাকে আক্রমণ দিলীপের

0

রাজীব ঘোষঃ- পুরো রাজ্যটাই কোভিড জোন হয়ে গিয়েছে। রাজ্যের মানুষের মনে আতঙ্ক গ্রাস করেছে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর দায় কোনোভাবেই এড়াতে পারেন না। মমতাকে আক্রমণ করে বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে বিরোধী রাজনৈতিক দলের পক্ষ থেকে একাধিকবার অভিযোগ আনা হয়েছে। রাজ্যের রেড জোন নিয়ে বেশ কিছুদিন ধরেই বিতর্ক চলছে। কেন্দ্র জানিয়েছে রাজ্যে ১০ টি জেলা রেড জোন। তার পরিবর্তে রাজ্য সংখ্যা অনেক কম জানিয়েছে। এই পরিস্থিতিতে দিলীপ ঘোষ অভিযোগ করে বলেন, রাজ্যে মৃত্যুর হার বেশি কেন, কেন্দ্রের দল সেটা জানতে চেয়েছে। তবে রাজ্য সদুত্তর দিতে পারেনি। কারণ রাজ্যে সেই ভাবে পরীক্ষা হচ্ছে না। টেস্টিং কিট থাকলেও পরীক্ষা করা হচ্ছে না বলে অভিযোগ করে দিলিপের বক্তব্য, টেস্ট হলেই রাজ্যের আসল চিত্রটা সামনে এসে যাবে।

রাজ্যের বিজেপির সভাপতির কথায়, প্রথম থেকেই রাজ্য করোনাভাইরাস এর তথ্য গোপন করার চেষ্টা চালাচ্ছে। ফলে প্রকৃত আক্রান্ত এবং মৃতের সংখ্যা সামনে আসছে না। এইটা রাজ্যের পক্ষে সবচেয়ে খারাপ হচ্ছে। করোনা আক্রান্তের সংখ্যা সারাদেশে এমনকি বিশ্বের তুলনায় এই রাজ্যের মৃতের হার বেশি; সেই কারণেই কেন্দ্র জানতে চেয়েছে রাজ্যে কেন মৃত্যুর হার বেশি? দিলীপ আরো বলেন, রাজ্যে করোনা টেস্ট সেভাবে করা হচ্ছে না ফলে আক্রান্ত বাড়ছে কম। মৃত্যু বেড়ে যাচ্ছে বেশি। মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়ে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রাজ্যকে বাঁচাতে আর পরিসংখ্যান চেপে রাখবেননা। প্রকৃত সংখ্যা সামনে নিয়ে আসুন।

এরপরে রাজ্য সরকারের উদ্দেশ্যে আক্রমণ করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, পুরো বাংলা লাল হয়ে গিয়েছে। উপরে সবুজ দেখলে কি হবে ভিতরে সম্পূর্ণটাই লাল। তিনি হয়তো বোঝাতে চাইলেন রাজ্যের ভিতরে ভিতরে সব করোনা সংক্রমণ ছেয়ে গিয়েছে। পরীক্ষার অভাবে করোনা আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণ বলে মনে করা হচ্ছে। রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে এভাবেই রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি।