রুপোলি পর্দার “ক্যাপ্টেন কুল” , ইন্দোনেশিয়ার রাস্তায় ভক্তদের পাগলামি! সুশান্তের স্মৃতিতে জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠলো…

0

বিনোদন ডেস্কঃ-  সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানতে তাঁর ইন্দোনেশিয়ার ভক্তরা বিভিন্ন জায়েন্ট স্ক্রিনে সুশান্তের নানান ছবির নান প্লে করছে। একটি পার্কের ধারে চলতে দেখা গিয়েছে সুশান্তের কেরিয়ারের অন্যতম সফল ছবি এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরির ‘কৌন তুঝে’ গানটি।

 

 

View this post on Instagram

 

Olahraga pagi tau2 disetel lagu Kaun Tujhe dari film MS Dhonny, auto 😭…

A post shared by InfoBollywoodIndonesia (@infobollywoodindonesia) on

তার এই ভক্তদের ছবি দেখে নেট দুনিয়ায় যেন শোরগোল পড়ে গিয়েছে। স্মৃতির আড়ালে আবডালে যেভাবে উঁকি মারতে পারে একজন অভিনেতার অভিনয় তা হয়তো অনেকেই ধারনা করতে পারেননি। কিন্তু এই সবকিছুর মাঝে পড়ে রইল তার প্রিয় ফাজ।

নেট দুনিয়ায় অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন ফাজকে নিয়ে। তাকে অ্যাডপ্ট করে নিজেদের কাছে রাখতেও চেয়েছেন অনেকে।

তার চলে যাওয়াতে একদিকে যখন অভিমান অন্যদিকে তেমনি অপমানের গ্লানি এখনো তার আত্মা বোধহয় বোধ করছে। কিন্তু তার সবচেয়ে প্রিয় একাকিত্বের সঙ্গী সে কেমন আছে? সে কি তার প্রভুকে ছাড়া তার বন্ধুকে ছাড়া এখন নিজের একাকীত্ব ঢাকতে ব্যস্ত?

আসলে তার মধ্যেঅ রয়েছে আত্মা। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু যেন এক অবলীলায় বলে গেল আত্মহত্যার ১ নির্মম কাহিনী। সামনে এসেছে একটি বিজ্ঞাপনী ভিডিও, যেখানে সুশান্তের ঘরোয়া দৃশ্য শ্যুট করেছে নির্মাতা সংস্থা। সেখানে সুশান্তকে বলতে শোনা গেছে, “ফাজই আমার সবচেয়ে ভাল বন্ধু, ও কখনও আমার বিচার করে না। আমি যখন, যে অবস্থাতেই থাকি না কেন, ও আমায় সেভাবেই ভালবাসে। তাই ‘চিরকালের’ শব্দটা বোধহয় একমাত্র ওর ক্ষেত্রেই প্রযোজ্য।”