রিয়াকে দেখা গেলো সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে? কী করছেন সেখানে তিনি জানলে অবাক হবেন

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন তার সাম্প্রতিককালের প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর থেকে মুম্বাই পুলিশ অনেকবার তাকে তদন্তের স্বার্থে ডেকেও ছিলেন।

সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্ক রিয়া অস্বীকার করলেও লকডাউনে সময় তারা একসাথে লিভ টুগেদারে ছিলেন -একথা প্রায় প্রকাশ হয়ে গেছে।মহেশ ভাটের পরামর্শেই তিনি সুশান্তের ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন বলে মুম্বাই পুলিশের কাছে গিয়ে তিনি কিছু চাঞ্চল্যকর দাবি করেন যার ফলস্বরুপ তিনি বরাবরই সমালোচিত হয়েছেন। মহেশ ভাটের সাথে তার আদতে কি সম্পর্ক তা নিয়েও প্রশ্ন উঠেছে!

সুশান্তের সর্বশেষ বাঙালি এই প্রেমিকা রিয়া ‌ লকডাউনে সুশান্তের এর সাথেই ছিলেন। সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগে তিনি সেখান থেকে বেরিয়ে নিজের এক বন্ধুর ফ্ল্যাটে চলে যান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রিয়ার কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেগুলি শ্যুট করা হয়েছে সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট।রিয়া তার অফিসিয়াল ইনস্টাগ্রাম এ জানিয়েছেন এই প্রতিটি ভিডিওই নাকি সিদ্ধার্থ পিঠানি শ্যুট করেছেন।এই ভিডিও গুলোর মধ্যে কোনোটাতে দেখা গেল রিয়া’ হাম তুম এক কামরেমে বন্ধ হো’ গানে পারফর্ম করছেন। কোথাও আবার ববি ম্যাকফেরিনের গানে লিপ মেলাতে দেখা গেছে রিয়াকে!