রিয়া শুধু বলির পাঁঠা, সুশান্তের মৃত্যুর পিছনে আসল মাথাদের নাম বলে দেওয়া উচিত ওর : কঙ্গনা রানাউত

0

সমাচার ডেস্ক:সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তিন মাস পর হেফাজতে নেওয়া হলো অভিযুক্ত রিয়া।সুশান্তের মৃত্যুর পর একাধিক বার জেরা করলেও কোনো রকম মুখ না খুললেও গত মঙ্গলবার সবকিছু স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত রিয়া।সূত্রের খবর প্রয়াত অনুযায়ী অভিনেতার বান্ধবীকে নার্কোটিকস কন্ট্রোল ব্য়ুরো (এনসিবি) হেফাজতে নিয়েছে ।

এদিকে যে কঙ্গনা রানাউত শুরু থেকেই সুশান্তের মৃত্যু স্বাভাবিক, মামুলি ব্যাপার নয় বলে দাবি করে সোজাসুজি তদন্ত করে প্রকৃত ঘটনা প্রকাশের দাবিতে সরব হয়েছেন, তিনি আজ রিয়ার গ্রেফতারির পর বললেন, এবার ওর মুখ খোলার সময় হয়েছে। বলিউডের নামী অভিনেত্রীর সংযোজন, আমি সবসময় বলি, রিয়া বলির পাঁঠা মাত্র।

কঙ্গনা আরও বরিয় অভিযুক্ত রিয়া ছোটখাটো সুযোগসন্ধানী, টাকাপয়সার গন্ধে ছেলেদের সঙ্গ ধরা, বা ড্রাগে আসক্ত, কিন্তু এখন ওর উচিত সুশান্তের মহা পতনের পিছনে থাকা আসল মাথাদের নামগুলো প্রকাশ করা, কে ওর কেরিয়ার শেষ করে দিল? কে ওর ছবি কেড়ে নিল? কে ওর সুনাম ধ্বংস করল, আর সবচেয়ে বড় কথা, কে ওকে মাদক দিয়েছে? ওর এখন প্রত্যেকের মুখোশ খুলে দেওয়া উচিত নয়তো খুব দেরি হয়ে যাবে।

কঙ্গনা প্রথম থেকেই সুশান্তের মৃত্যু কোনো স্বাভাবিক নয় বলে জানিয়েছে ।কঙ্গনা প্রথম থেকেই সুশান্তের মৃত্যুর ন্যয়বিচার পাওয়ার জন্য  মুখ খুলেছিলেন।সুপ্রিম কোর্ট সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দেওয়ার পর কঙ্গনা তাকে স্বাগত জানিয়ে বলেছিলেন, আমার আনন্দের সীমা নেই কেননা এই প্রথম সঙ্ঘবদ্ধ বিবেকের শক্তি অনুভব করছি।

এমনকী একটি ভিডিও বের করে তিনি ছিছোড়ের মতো সুশান্তের ছবিকে স্বীকৃতি না দিয়ে গালি বয়-কে ঢেলে পুরস্কার দেওয়ায় একটি পুরস্কার বিতরণী শোয়েরও প্রবল সমালোচনা করেন।কঙ্গনার এই লড়াইয়ে শুধু ভারত নই গোটা দুনিয়া তার পাশে ছিলো।