ভুল বিষয়ে ট্রোলিং করা হচ্ছে রিয়াকে , বিচারবুদ্ধিহীন জনতা তাই মানছে , ফের তোপ স্বরার

0

সমাচার ডেস্কঃ- সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে কোন কথা নৈই আজ সেই স্বরা ভাস্কর রিয়ার ট্রোলিং এ সোশ্যাল মিডিয়ায় কথা চারা দিচ্ছে । রিয়ার স্বপক্ষে দাঁড়িয়ে বলছেন , সোশাল মিডিয়ার বিচারকরা রিয়া চক্রবর্তীকে বিনা দোষে দোষী সাব্যস্ত করেছে । তার মতে সুপ্রিম কোর্টের রায়ের আগেই তারা নিজেদের বিচার সভায় শাস্তির ঘোষণা করে দিয়েছে । এমন ঘটনার তীব্র নিন্দা করে স্বরা ভাস্কর বলেছেন , সুপ্রিম কোর্টের রায়ের উপর ভরসা রাখার আর্জি জানালেন অভিনেত্রী ।

স্বরা ভাস্কর লিখেছেন , রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর সমস্ত অভিযোগ প্রমাণ ছাড়াই তা সত্য করে রিয়াকে চরম হেনস্থা করা হচ্ছে । তার বিচারবুদ্ধিহীন আমজনতা প্রতিদিন মেনে নিচ্ছে । আমি আশা করব শ্রদ্ধেয় সুপ্রিম কোর্ট তার বিচার করবে , বিষয়টি খতিয়ে দেখবে এবং যারা এই ভুয়ো খবর ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবে ।

অভিনেত্রী স্বরা ভাস্কর সোশ্যাল মিডিয়ায় এমন বহু বিতর্কিত পোস্ট করেন । তা যাচাই না করেই নিজের ইচ্ছা মতো লিখেদেন । এতে অভিনেত্রী বহু বার হাসির খোরাকও হয়েছেন । এবার রিয়া চক্রবর্তী ট্রলিং নিয়ে কথা বলায় নিজেই ট্রোল হয়ে গেলেন ।