সুশান্তের পরিবার মিথ্যা মামলায় জড়িয়ে দিচ্ছে আমাকে বললেন রিয়া চক্রবর্তী!

0

সমাচার ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দেড় মাস পেরিয়ে গেল। সুশান্তের মৃত্যুর মামলায় সামনে এল নতুন টুইস্ট সম্পত্তির অভিনেতার বাবাকে কে কে সিং পাটনায় সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তীর ও তার পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন।

এর বিপরীতে রিয়া চক্রবর্তী আদালতে একটি পিটিশন দায়ের করেছে, যেখানে তিনি এই মামলাটি মুম্বাই পুলিশে স্থানান্তর কথা বলেছেন। তবে আগের দিনই বিহার পুলিশ মুম্বাইয়ে এসে তদন্ত শুরু করেছিল।

একটি প্রতিবেদন অনুসারে, তার আবেদনে অভিনেত্রী দাবি করেছেন যে সুশান্তের পরিবার তাকে মিথ্যা মামলায় জড়িয়ে দিচ্ছে।সুশান্তের আত্মহত্যায় তার কোনও হাত নেই।

রিয়া আরও জানায় যে, তিনি গত এক বছর ধরে সুশান্তের সাথে লিভ-ইনে বাস করছিলেন। চলতি বছরের (২০২০) ৮ ই জুন তিনি সুশান্তের ফ্ল্যাটটি ছেড়ে তার বাড়ির উদ্দেশ্যে রওনা হন। তিনি আরও বলেন যে সুশান্ত হতাশার সাথে লড়াই করে এবং ডিপ্রেশন-বিরোধী ওষুধও খাচ্ছিল।

বিহার পুলিশের এক মহিলা কনস্টেবল তাকে জিজ্ঞাসাবাদও করেছিলেন। তখন তিনি ( রিয়া চক্রবর্তী) জানিয়েছেন যে সুশান্তের আত্মহত্যার জন্য তিনি দায়ী নন। রিয়া চক্রবর্তী বলেছিলেন যে সিআরপিসির ১৭৭ ধারা অনুযায়ী ফৌজদারি মামলার তদন্ত ও শুনানি কেবল সেখানেই ঘটতে পারে যেখানে এই অপরাধ হয়েছে।

তিনি আরও বলেন, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি অত্যন্ত দুঃখিত। এবং বলেন সুশান্ত সিং রাজপুতের পিছনে কিছু শক্তিশালী লোক রয়েছে, যারা আমাকে ফাঁদে ফেলার জন্য উস্কানি দিচ্ছে। এছাড়াও কিছু লোকের সাথে যোগাযোগ করা হচ্ছে যারা আমার বিরুদ্ধে সাক্ষ্য দেবে।