রিয়া চক্রবর্তী ড্রাগের অন্ধকার জগতের প্রথম আভিজাত্যপূর্ণ পরিবারের মেয়ে সারা আলি খান এর নাম!

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বিতর্কিত কিছু সন্দেহমূলক ছবি ও সূত্র মারফত খবর সামনে আসতেই তদন্ত যেন প্রচন্ড গতি পেয়েছে। ন্যায়বিচার পাইয়ে দেবার জন্য ।কিন্তু কখনো তদন্তের গতিপথ মোর নিয়েছে ড্রাগের দিকে কখনো বা মহারাষ্ট্র সরকারের দিকে কখনো বলিউড সেলিব্রেটিদের দিকে ।এবার রিয়ার গ্রেপ্তারের পর চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

Zee NEWS এ রিয়ার ড্রাগস সেবনের ভিডিও দেখানোর পর সুশান্ত সিং রাজপুত মামলা এখনো পর্যন্ত সবথেকে বড় চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। সেই তথ্য সামনে আসতেই বলিউড সেলিব্রেটিদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। রিয়া দ্বারা নাম নেওয়া মোট ২৫ জনের নাম NCB তিনটি ভাগে বিভক্ত করেছে।

এরমানে এই যে, প্রথম পাঁচ জনের নামের পর আরও অনেক নাম সামনে আসবে। জি নিউজ ওই পাঁচ জনের নাম জানতে পেরেছে বলে দাবি করেছে। তবে এদের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য একজন রয়েছেন তার পরিবার আভিজাত্যপূর্ণ ।আর তাঁদের মধ্যে অন্যতম হলেন সারা আলী খান ।

আরও যেই চার জনের নাম জানিয়েছে, সেগুলো হল … বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউডের তথাকথিত টিনএজারদের মধ্যে এই প্রবণতা আরো প্রবল বলেও দাবি করেছে এক মহল। ডিজাইনার সাইমন খাম্বাতা। সুশান্ত সিং রাজপুতের বন্ধু আর রেইন ড্রপ মিডিয়ার ফাউন্ডার এবং ডায়রেক্টর রোহিনি আইয়ার। এবং মুকেশ ছাবড়া