‘সম্পত্তির উপর নজর ছিল ওঁর দিদিদের এটা আশঙ্কা ছিল সুশান্তের ‘ : রিয়া চক্রবর্তী

0

সমাচার ডেস্ক: সুশান্তের মৃত্যুর পর আমাদের সামনে উঠে আসে মাদকচক্রের কথা আর এই মাদকচক্রের নাম জড়িয়ে যায় রিয়া চক্রবর্তীর। মাদকচক্রের রিয়া চক্রবর্তী নাম জড়িত আছে জানতে পারলে এনসিবি তাকে গ্রেফতার করে এরপর রিয়া চক্রবর্তীর উকিল তার জামিনের ব্যবস্থা করলে তা খারিজ করে দেওয়া হয়।

সম্প্রতি রিয়া চক্রবর্তী বম্বে হাইকোর্টে দায়ের করা জামিনের আর্জিতে একদিকে রিয়া চক্রবর্তী দাবি করেছিলেন,সুশান্ত নিজেই যে শুধু ড্রাগ নিতেন এমন নয়। বাড়ির বাকি সদস্যদেরও মাদক সংগ্রহ কার জন্য নির্দেশ দিতেন। রিয়া আরও জানান, ‘সুশান্ত বেঁচে থাকলে যদি ওঁর বিরুদ্ধে ড্রাগ নেওয়ার এই অভিযোগ উঠত তাহলে ওকেও জেলে যেতে হত। হয়তো ওর সাজা হত জামিনযোগ্য এবং খুব বেশি হলে এক বছরের কারাদন্ড হত। সুশান্ত আমার ভাইকেও সুযোগ পেয়ে ব্যবহার করেছে। নীরজকে প্রায়ই সুশান্ত অর্ডার করত ওঁর জন্য গাঁজা বানিয়ে রাখার জন্য। মৃত্যুর তিনদিন আগেও সউসান্তের নির্দেশে একটি বাক্সে গাঁজা ভরে রেখেছিল নীরজ। ওঁর মৃত্যুর পর বেডরুম থেকেই সেই খালি বাক্স পাওয়া যায়। এর থেকেই বোঝা যায়, নিজের স্বার্থসিদ্ধির জন্য কীভাবে ও সবাইকে ব্যবহার করত’।

রিয়া চক্রবর্তী আরও জানাই,’ সুশান্ত নাকি তাঁর দিদিদের উদ্দেশ্য সম্পর্কে সন্দিহান ছিলেন। রিয়া জানান, প্রয়াত অভিনেতার মনে হত তাঁর দিদিরা আদৌ তাঁর মানসিক স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন না। বরং তাঁদের নজর ছিল কেবলই সুশান্তের সম্পত্তির উপরে’।