ত্রাণ নিয়ে দলবাজি নয়,নির্দেশ মমতার

0

রাজীব ঘোষ:- করোনা পরিস্থিতি নিয়ে এদিন নবান্নে সমস্ত রাজনৈতিক দলকে ডেকেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সর্বদলীয় বৈঠকে রাজ্যের সাম্প্রতিক করোনা এবং আম্পান পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। সর্বদল বৈঠক এর পরে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমপানের ত্রাণের টাকা যেন সবাই পান। কেউ যেন বঞ্চিত না হন। ত্রাণ নিয়ে কোনো রকম অনিয়ম বরদাশ্ত করা হবে না। মানুষ ক্ষমতা দিয়েছেন। মানুষের সেবা করতে হবে। কোন গরীব মানুষকে বঞ্চনা নয়।

 

প্রত্যেকটি বিডিও অফিসের লিস্ট টাঙ্গানো হবে। সাত দিনের মধ্যে লিস্টে নাম তুলুন। ক্ষতিপূরণ না পেলে আবেদন করুন। দলবাজির কোন জায়গা নেই। প্রশাসনের কাছে অভিযোগ জানান। এদিন সর্বদল বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমপান মোকাবিলায় একটি বিশেষ কমিটি গঠন করেছেন। সমস্ত দলের প্রতিনিধিদের নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির রিপোর্টের ভিত্তিতে কাজ করা হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

 

এরপর মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সুন্দরবনের জন্য মাস্টার প্ল্যান তৈরি করা হয়েছে। বাঁধ সমস্যার সমাধান করতে হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এদিন সর্বদলীয় বৈঠক যে সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন সেই দলের নাম ঘোষণা করেন।