Reliance Jio কে টক্কর দিতে TATA আনতে চলেছে 5g ইন্টারনেট পরিষেবা!দুশ্চিন্তায় মুখেশ আম্বানি

0

সমাচার  ডেস্কঃ বর্তমান পরিস্থিতিতে আমাদের দৈনন্দিন জীবনে ইন্টারনেট পরিষেবা একটি অতি প্রয়োজনীয় জিনিস।যাকে ছাড়া আমরা এক মুহূর্ত চলার কথা ভাবতে পারিনা। দিন যত এগিয়ে যাচ্ছে মানুষের চাহিদা তত বেড়েছে ইন্টারনেটের ওপর। সেই ইন্টারনেট জগতের একটা বিশাল অংশ দখল করে আছে  রিলায়েন্স জিও।

রিলায়েন্স জিও প্রথম দিকে  ফ্রী পরিষেবা দেওয়ায় তাদের গ্রাহক সংখ্যা অন্যান্য টেলিকম এর চাইতে অনেক বেশি।সম্প্রতি একটি খবর সামনে এসেছে টাটা গ্রুপ অফ ইনড্রাস্টি থেকে ,যা আসার পর চিন্তার ভাঁজ পড়েছে মুখেশ আম্বানির।বাজারে আসতে চলেছে টাটার টেলিকম সার্ভিস। মুখেশ আম্বানিকে টেক্কা দিতে রতন টাটা নিয়ে আসতে চলেছে 5g ইন্টারনেট পরিষেবা।

রতন টাটা এর আগেই তার নিজের 5g টেকিকম পরিষেবা চালুর কথা ঘোষণা করেছিল। রতন টাটা  টেলিকম কোম্পানি এয়ারটেল ইন্ডিয়ার সাথে যৌথ ভাবে তার পরিষেবা দেওয়ার কথা বলেছে। রতন টাটা দিতে চলেছে ব্রড ব্র্যান্ড ও টেলিকম সার্ভিস যা হবে রিলায়েন্স জিওর থেকেও শক্তিশালী ও স্বল্প মূল্য।

রতন টাটা জানিয়েছেন  খুব শীঘ্রই তার টেলিকম পরিষেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেবে ।ইন্ডিয়াতে যে হারে মানুষের চাহিদা ইন্টারনেটের ওপর বেড়েছে তা উপলব্ধি করে টাটা 2-3 বছরের মধ্যে তার 5g পরিষেবা চালু করবে।