তিনিই বাস্তবের নায়ক , সোনু সুদকে দেওয়া হোক ‘ভারত রত্ন’  , এমন দাবি সোশ্যাল মিডিয়ায়

0

সমাচার ডেস্কঃ- দেশজুড়ে লকডাউনের কারণে বিভিন্ন রাজ্যের পরিযায়ী শ্রমিকদের প্রতিনিয়ত বাড়ি ফেরত পাঠানোর কাজ করছেন বিশিষ্ট অভিনেতা সোনু সুদ । এতেই দেশবাসীর কাছে এক ‘নেতার’ ছবি তৈরি হয়েছে ‌। সোনুর কাজে মুগ্ধ হয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন মানুষ সরকারের তরফে সোনু সুদকে ‘ভারত রত্ন’ দেওয়া দাবি তুলেছেন সোশ্যাল মিডিয়ায় ।

সোনু সুদ প্রতিনিয়ত পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেবার ব্যবস্থা করছেন । শুধু এটাই নয় যাত্রাপথে খাবার থেকে শুরু করে মাস্ক-সেনিটাইজার সব ব্যবস্থা করছেন । টুইটারে নেটিজেনরা সোনু সুদকে ‘ভারত রত্ন’  দেবার দাবি নিয়ে টুইটের ঝড় শুরু করছেন । 

সুনু সুদ প্রতিনিয়ত অভিবাসী শ্রমিকদের বাড়িতে ফেরাতে সহায়তা করে যাচ্ছেন । টুইটারের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে আটকা পড়া অভিবাসীরা তাদের সাথে যোগাযোগ করছেন এবং সোনু আরও বেশি বেশি লোককে তাদের বাড়িতে পৌঁছানোর চেষ্টা করছেন ।

সোনু সুদ ক্রমাগত মুম্বই সহ মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চল থেকে আটকে পড়া অভিবাসীদের উত্তরপ্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ, মধ্য প্রদেশ সহ বেশ কয়েকটি রাজ্যে ফিরিয়ে আনার ব্যবস্থা করে চলেছেন। ডায়াস্পোরা টুইটারের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করছেন এবং সোনু তাদের নিরাপদে তাদের বাড়িতে নিয়ে যাওয়ার আশ্বাস দিচ্ছেন।