IPL 2020 এ হার,  ধোনির ছোট্ট মেয়েকে ধর্ষণ ও ধোনির সমালোচনা সোশ্যাল মিডিয়ায় !

0

সমাচার ডেস্কঃ- হার রে মানসিকতা , এ কেমন চিন্তাধারা । খেলায় জয়-পরাজয় হতে পারে তাতে এমন মন্তব্য , এমনই অপ্রীতিকর ঘটনার পরিপন্থী রুপ ধারণ করলো নেটাগরি । IPL 2020 তে  কলকাতা নাইট রাইডার্সের কাছে চেন্নাই সুপার কিংসের হারের পর ধোনির ব্যাটিং নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন নেটিজেনরা । এই সমালোচনা শুধু ধোনি মধ্যে সীমিত নয় তা চললো পরিবার এর মধ্যেও । সোশ্যাল মিডিয়ায় ধোনির পাঁচ বছরের ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকি ও স্ত্রীকে নক্কারজনক কথা বলতে শুরু করে নেটিজেনরা ।

এবারের IPL 2020’র বুধবারের ম্যাচে মহেন্দ্র সিং ধোনি ও কেদার যাদব ম্যাচ হারার পরই বীভৎস ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন ৷ কিন্তু শেখ জায়াদ স্টেডিয়ামে কেকেআরের ১৬৮ রানের টার্গেট পূর্ণ না করতে পারায় সিএসকে ফ্যানদের বিষের ছোবল লাগল কচি জিভার গায়েও ৷ এর পর থেকে প্লেয়ারদের নিয়েও নানা গালিগালাজ শুরু হয় সোশ্যাল মিডিয়ায় । ধোনি এবং কেদার যাদবের মন্থর ব্যাটিং নিয়ে নানা তোপে ছুড়তে থাকে নেটিজেনেরা ।

ধোনির পরিবার পর্যন্ত এই নক্কারজনক ভাষা চলে যায়া , চলতে থাকে ধোনির পাঁচ বছরের ছোট্ট মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি । এক জন সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “তেরা বেটি জিভা কো রেপ করু।” এমনকি তার স্ত্রীকেও গালাগালি করা হয়েছে। ধোনি কন্যাকে নিয়ে এমন হুমকির জেরে ইতিমধ্যেই তোপের মুখে পড়েছে সেই ব্যক্তি। যদিও ব্যক্তির তার আসল পরিচয় এখনও জানা যায়নি।