রণবীর সিং, রণবীর কাপুর সম্পর্কে কিছু বলার আগে নিজের ড্রাগ টেস্ট করুন, কঙ্গনাকে আক্রমণ করলেন দিলীপ

0

সমাচার ডেস্ক:সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউড থেকে উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ড্রাগ-তত্ত্ব উঠে আসার পরেই বলিউডের মাদক -রমরমা নিয়ে প্রকাশ্যে সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত৷

 কঙ্গনা অভিযোগ করেন, বলিউডের ৯০ শতাংশই ড্রাগ আসক্ত৷ রণবীর সিং, রণবীর কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায় ও ভিকি কৌশিক নামে একজনের নাম করে টুইটারে পোস্ট করেন ।

কঙ্গনা আরও বলে বলিউড সেলিব্রেটিদের রক্তের নমুনা পাঠানো উচিত ড্রাগ টেস্টের জন্য।টেস্ট করলে ৯০শতাংশ রক্তেই মিলবে মাদকের উপস্থিতি। এই পোস্টের  তীব্র নিন্দা করেন অভিনেতা দিলিপ তাহিল।তার বক্তব্য অন্য করো সম্পর্কে কিছু বলার আগে নিজের রক্ত টেস্ট করানো উচিত।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে কঙ্গনার বক্তব্যের বিষয়ে দিলীপ তাহিল বলেন, ‘বিশ্বে যা কিছু ঘটছে ফিল্ম ইন্ডাস্ট্রি তার একটি বড় অংশের প্রতিনিধিত্ব করে৷ এই অভিযোগগুলি আনার পিছনে কঙ্গনার মোটিভটা বোঝা যাচ্ছে? তিনি একজন নিজের পায়ে দাঁড়ানো উচ্চমানের অভিনেত্রী৷ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু চ্যালেঞ্জের মুখেও উনি সফল৷ কিন্তু কঙ্গনা যা বলছেন, তা বিভ্রান্তিকর৷ প্রথম প্রথম উনি নিজের মত দিতেন৷ কিন্তু এখন মনে হচ্ছে সব সাজানো’।

অভিনেতা আরও বলেন, বড় ব্যবসা, সংবাদমাধ্যম সহ নানা ক্ষেত্রে বহু মানুষ ম্যানিপুলেটেড হওয়ার ঘটনা ঘটে৷ প্রতারিত হয়, হেনস্থা হয়, এনিয়ে আলোচনার দরকার৷ কিন্তু কঙ্গনা যা বলছেন, তা বিভ্রান্তি তৈরি করছে৷