মাদক তদন্তে দীপিকাকে জেরার সময় এনসিবি অফিসে থাকতে চেয়ে আবেদন করলে রণবীর!

0

সমাচার ডেস্ক:মাদক চক্র তে দীপিকা পাড়ুকোন এর নাম জড়িয়ে যাওয়াই এনসিবি তলব পাঠাই দীপিকা পাডুকোন এর কাছে ।এনসিবি-র তলবে বৃহস্পতিবার রণবীরের সঙ্গে গোয়া থেকে মুম্বই ফিরেছেন দীপিকা।

শনিবার স্ত্রী দীপিকা পাড়ুকোনকে জেরা করার সময় মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) দফতরে উপস্থিত থাকার জন্য আবেদন জানালেন অভিনেতা রণবীর সিং। দীপিকা যে উদ্বেগজনিত সংস্যায় ভোগেন, সে কথাও উল্লেখ করেছেন তাঁর স্বামী।

রণবীর জানিয়েছেন, দীপিকা প্রায়ই অ্যাংজাইটি ও প্যানিক অ্যাটাকের শিকার হন। সেই কারণেই জেরার সময় তাঁর সঙ্গে উপস্থিত থাকতে চান তিনি।

রিপাবলিক টিভি চ্যানেল সূত্রে খবর, ইতিমধ্যে এনসিবি-র কাছে দীপিকার জেরার সময় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়ে আবেদন জানিয়েছেন রণবীর সিং। আবেদনে তিনি জানিয়েছেন, দীপিকা প্রায়ই অ্যাংজাইটি ও প্যানিক অ্যাটাকের শিকার হন। সেই কারণেই জেরার সময় তাঁর সঙ্গে উপস্থিত থাকতে চান তিনি। তবে জেরার জায়গায় যে তিনি থাকার অনুমতি পাবেন না, তা স্বীকার করে রণবীর অন্তত এনসিবি-র দফতরে উপস্থিত থাকার আর্জি জানিয়েছেন।

শুক্রবার এনসিবি-র জেরায় উপস্থিত হয়েছেন রকুল প্রীত সিং ও দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশমা প্রকাশ। তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটে মাদক নিয়ে আলোচনায় জনৈক ‘ডি’-এর নাম প্রায়ই দেখা গিয়েছে। এই ব্যক্তির আসল পরিচয় জানতে অনুসন্ধান শুরু করেছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো, জানিয়েছে সূত্র।