অজ্ঞান যুবককে কাঁধে নিয়ে ছুটে জীবন বাঁচালেন রাজেশ্বরী, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল!

0

সমাচার ডেস্ক: বেশ কিছু দিন ধরেই দেশের বেশ কিছু এলাকায় বৃষ্টির তান্ডব চলছে।এদিকে, একজন মহিলা পুলিশকর্মীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হচ্ছে । ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে, এক পুলিশ ইন্সপেক্টর রাজেশ্বরী একজন পুরুষকে কাঁধে নিয়ে দৌড়াচ্ছেন। সূত্রের খবর অনুযায়ী, লোকটি অজ্ঞান হয়ে যাওয়ার পরে এবং তৎক্ষণাৎ চিকিৎসার প্রয়োজন পরে।ইন্সপেক্টর রাজেশ্বরী লোকটিকে কাঁধে তুলে অটোরিকশায় বসিয়ে হাসপাতালে পাঠান।

এই ভিডিওটি শেয়ার করেছে সংবাদ সংস্থা এএনআই।তথ্য অনুযায়ী, রাজেশ্বরী চেন্নাইয়ের টিপি চেট্রাম থানায় কর্মরত। প্রবল বৃষ্টির মধ্যে রাজেশ্বরী রাস্তার পাশে এক ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। লোকজনের সহায়তায় তারা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সময়মতো হাসপাতালে পৌঁছানোয় প্রাণ রক্ষা পায় ওই ব্যক্তির। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গেছে, চেন্নাই পুলিশ কমিশনার শঙ্কর জিওয়াল বলেছেন যে রাজেশ্বরী সবসময় এইরকম কাজ করে। তিনি পথে একজন অচেতন ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন যার অবিলম্বে চিকিৎসার প্রয়োজন। রাজেশ্বরী তাকে কাঁধে তুলে তাকে হাসপাতালে পাঠান।ভাইরাল ভিডিওতে, রাজেশ্বরী ওই ব্যক্তিকে তার কাঁধে নিয়ে একটি অটোতে কাছাকাছি হাসপাতালে নিয়ে যেতে দেখা গেছে। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই মানুষ পুলিশ ইন্সপেক্টর রাজেশ্বরীর এই নিঃস্বার্থ কাজের জন্য প্রশংসা করছে।