চীনা সংস্থা স্পনসর হওয়া পুরস্কার গ্রহণ করে সোশ্যাল মিডিয়ায় চরম বিতর্কে রাজ-শুভশ্রী!

0

সমাচার বিনোদন ডেস্কঃ- চিনাকে শিক্ষা দিতে এক সঙ্গে গর্জে উঠেছে দেশবাসী । চিনের বিরুদ্ধে লাড়াইয়ে জাওয়ানের পাশে সকলেই । জাওয়ান আত্মবলীদান ব্যার্থ নায়  তাই প্রধানমন্ত্রী নির্দেশে দেশে বাতিল ৬৯ টি চিনা অ্যাপ ।

এদিকে চিনের স্পন্সারে থাকা পুরস্কার গ্রহণ করলেন টলিউডের আলোচিত তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি । রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা ‘পরিণীতা’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী । এ সিনেমার জন্য ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন শুভশ্রী। শুধু তাই নয়, সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন রাজ চক্রবর্তী।

এর পরে সমালোচনায় জড়ালেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি । কিভাবে চিনের দেওয়া সনমান গ্ৰহন করলেন । ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’ এটি প্রদান করে , এটি হ্যালো নামের চিনের সংস্থা আয়োজন করে । কেন নিলেন চিনের দেওয়া পুরস্কার এই নিয়ে সোশ্যাল মিডিয়ায়  রাজ-শুভশ্রীর কড়া সমালোচনা করছেন নেটিজেনরা ।

#FilmsandFramesDigitalAwards2020 এ Best Film, Best Direction, Best Music, Best Song, Best Female Playback আর Best…

Publiée par Raj Chakraborty sur Samedi 4 juillet 2020

রাজের ফেসবুকে অনেক মন্তব্য করেছেন , আরো অনেক পুরস্কার পেতেন , এই চিনার দেওয়া পুরস্কারটি না নিলেও পারতেন । কেউ বলেছে , চীনকে বয়কট করা হচ্ছে, আর আপনারা চাইনিজ অ্যাওয়ার্ড গ্রহণ করছেন। 

এদিকে অভিনেতা জিৎ চিনের সেই  পুরস্কার প্রত্যাখ্যান করেন । বলেন , সীমান্ত জাওয়ানের বলিদান ব্যার্থ নয় , আমি এই পুরস্কার প্রত্যাখান করলাম । চিনের বিরুদ্ধে লড়াইয়ে জাওয়ানের পাশে আমি আছি ।