প্রকাশ্যে সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’র টাইটেল ট্র্যাক, দেখুন সুশান্তর ম্যাজিকাল হাসি ( ভিডিও)

0

বিনোদন ডেস্ক: দীর্ঘ অপেক্ষার প্রহর শেষ প্রকাশ্যে সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’র টাইটেল ট্র্যাক।আজ দুপুর ১২ টায় ইউটিউবে প্রকাশ পেয়েছে টাইটেল ট্র্যাক ‘দিল বেচারা, ফ্রেন্ডজোন কা মারা’।

কিছু দিন আগেই প্রকাশ পেয়েছে সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’-র ট্রেলার।এটি প্রকাশিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশি দর্শক সংখ্যার বিচারে হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ছবি ‘এন্ডগেম’ এর রেকর্ড ভেঙে দিয়েছে ‘দিল বেচারা’ ট্রেলার।

মৃত্যুর পরও ফের নতুন রুপে দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুত কে। সুশান্তকে ঝকঝকে হাসিখুশি চেহারা দেখা যাচ্ছে।তার গায়ে স্পোর্টস জার্সি। সঙ্গে হাসি মুখ।

আপনাদের জানিয়ে রাখি আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টার-এ স্ট্রিমিং মুক্তি পাবে সিনেমাটি।এই ছবিটি পরিচালনা করছেন মুকেশ ছাবরা ।এই ছবিতে অভিনয় করেছেন সানজানা সাংঘাই, সাইফ আলী খান প্রমুখ। তবে সুশান্তের ভক্তদের জন্য সুখবর রয়েছে এই ছবিটি নন- সাবস্ক্রাইবার সবাই দেখতে পাবেন।

এই দিল বেচারা সিনেমাটি তৈরি করা হয় ২০১৩ সালে প্রকাশিত জন গ্রিনের সর্বাধিক বিক্রিত বই ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স অবলম্বনে। চলতি বছরের ৮ মে মুক্তির কথা ছিলো । কিন্তু লকডাউনের জন্য তা সম্ভব হয়নি।