প্রকাশ্যে এল সুশান্তের লেখা ডায়েরি, কি লেখা রয়েছে পড়ে নিন

0

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে উঠে আসছে একাধিক তথ্য ।আপনাদের জানিয়ে রাখি সুশান্তের মৃত্যুর মামলায় তদন্ত শুরু করেছে সিবিআই।শুক্রবার ইডির দফতরে হাজিরা দিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। এদিন প্রায় ১১ ঘন্টা জিজ্ঞাসাবাদ করে ইডি।

এই পরিস্থিতিতে সুশান্তের ডায়েরির একটি পৃষ্ঠার ছবি পোস্ট করেছেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের ডায়েরির কিছু পৃষ্ঠা নাকি ছেড়া এমনটাই দাবি তাঁর পরিবারের।

সেই পাতায় ইংরেজিতে লেখা রয়েছে বেশ কয়েকটি লাইন। ছবিটি শেয়ার করে রিয়া চক্রবর্তী বলেছেন হাতের লেখাটি সুশান্ত সিংহ রাজপুতের।

সেই পাতায় দেখা রয়েছে “আমি আমার জীবনের জন্য কৃতজ্ঞ। আমার জীবনে বেবু আসার জন্য আমি কৃতজ্ঞ। স্যরের কাছে আমি কৃতজ্ঞ। লিল্লু এসেছে আমার জীবনে, সে জন্য আমি কৃতজ্ঞ। ম্যামের জন্যও আমি কৃতজ্ঞ। ফাজ পোষ্য আমার জীবনে রয়েছে, আমি কৃতজ্ঞ। এক জীবনে এত ভালবাসা পেয়ে জীবনের কাছেই আমি কৃতজ্ঞ।

রিয়া দাবি করেছেন ওই পৃষ্ঠায় বেবু ও লিল্লু বলে যাঁদের নাম নেওয়া হয়েছে তাঁরা হচ্ছে রিয়া এবং তাঁর ভাই সৌভিক ।আর স্যর এবং ম্যাম বলতে রিয়ার বাবা-মা’কেই বুঝিয়েছেন। এমনটাই দাবি করেছেন রিয়া চক্রবর্তী।

তবে মৃত্যু নিয়ে সুশান্তের প্রাক্তন সহায়ক অঙ্কিত সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, সুশান্তকে খুন করা হয়েছে। সুশান্তের মতো মানুষ আত্মহত্যা করতে পারেন না।এটা যে আত্মহত্যা নয় তার জন্য একাধিক যুক্তি দিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি দেখে তিনি বলেন,সুশান্ত যদি নিজে গলায় দড়ি দিতেন তবে তাঁর গলায় ইংরেজি ইউ শেপের দাগ থাকার কথা।ঠেলে বেরিয়ে আসার কথা ছিল তাঁর চোখ ও জিভ। কিন্তু এমন অবস্থায় মৃতদেহ মেলেনি তবে গলায় মিলেছে ইংরেজি ও শেপের দাগ।