প্রসেনজিৎ,যিশু,অনির্বাণ ও পরমব্রত কি শুয়ে কাজ পান? বিস্ফোরক স্বস্তিকা 

0

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপ্রীতির অভিযোগ উঠে বলিউডে । এবার স্বজনপ্রীতির বিষয় নিয়ে মুখ খুলছে টলিউড। সিনেমায় কাজ পাওয়ার জন্য প্রযোজক-পরিচালকের সঙ্গে একটি বিশেষ সময় কাটাতে হয় বলেও টলিউডের কেউ কেউ বলছেন।

এবার মুখ খুললেন টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তিনি নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন , শিরোনামে দিয়েছে ‘ছোট্ট প্রশ্ন’ । তারপর তিনি লিখেছেন,যখন কোনো অভিনেত্রী কোনো পরিচালকের সঙ্গে এক বা একের বেশি সিনেমা করে, তখন বলা হয় সে শুয়ে বা প্রেম করে কাজটা পেয়েছে। বেশ! তা আমি এক পরিচালকের আড়াইখানা সিনেমায় কাজ করেছি (২টি মুখ্য চরিত্র, ১টি অতিথি শিল্পী)।

যেহেতু এই পরিচালকের সঙ্গে সৌমিক হালদার ১১টি, অনুপম রায় ৯টি, প্রসেনজিৎ চ্যাটার্জি ৭টি, যীশু সেনগুপ্ত ৭টি, অনির্বাণ ভট্টাচার্য ৬টি এবং পরমব্রত চট্টোপাধ্যায় ৬টি কাজ করেছেন, তারা নিশ্চয় আরো বেশি করে শুয়ে আর প্রেম করে কাজগুলো পেয়েছেন? তাহলে এরা সবাই উভকামী ও সুযোগসন্ধানী?যুক্তি তো সবার ক্ষেত্রে এক হওয়া উচিত, তাই না? নাকি নিজের খামতি ঢাকতে স্লাটশেমিং শুধু আমাদের মতো ‘কুযোগ্য’ অভিনেত্রীদের করা হবে, যারা একেবারেই অভিনয়টা পারে না?