বাঙালির গর্ব শ্যামাপ্রসাদঃ”নিষ্ঠাবান দেশপ্রেমিক”, ভারত মাতার সন্তানকে১১৯ তম জন্মদিনে প্রণাম নরেন্দ্রমোদির।

0

সমাচার ডেস্ক: বাঙালির গর্ব শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় তিনি আজ ভারতের গর্ব ভারতমাতার পুত্র কে সম্মান জানালেন নরেন্দ্র মোদী। শুধু তিনি নন তার দলের প্রত্যেকটি সমর্থক এবং কার্য কর্তারা এই উদ্দেশ্যে অনুষ্ঠান ঘোষণা করেছেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহও। এছাড়াও জাতীয় এবং রাজ্যস্তরে ছোটো-বড় অনেক নেতানেত্রীই শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানিয়েছেন। পাশাপাশি, শ্যামাপ্রসাদের অবদান ব্যাখ্যা করতে সোমবার সকাল ১১ টা থেকে ভার্চুয়াল সভাও করবেন নাড্ডা। তা ফেসবুক, টুইটার, ইউটিউবে দেখানো হবে।

তবে এদিন সকালেই টুইট করেছেন নরেন্দ্র মোদি বর্তমান পরিস্থিতি লাদাখ নিয়ে সীমান্ত উত্তেজনা করোনার ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যেও শ্যামাপ্রসাদ কে সেই সম্মান জানাতে অটুট বন্ধন মানুষের মধ্যে আবার গড়ে উঠুক এমনটাই আশা রাখে দলের কার্য কর্তারা।

সোমবার সকালে একটি টুইটবার্তায় মোদী বলেন, ‘তাঁর জয়ন্তীতে ডক্টর  শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে প্রণাম জানাই। একজন নিষ্ঠাবান দেশপ্রেমিক, ভারতের উন্নয়নে তিনি অভাবনীয় অবদান রেখেছিলেন। ভারতের একতা বৃদ্ধি করতে তিনি সাহসী পদক্ষেপ করেছিলেন। তাঁর চিন্তাভাবনা ও আদর্শ সারাদেশের লাখ লাখ মানুষের মধ্যে শক্তি জোগায়।’তার এই একনিষ্ঠ দেশপ্রেমকে নরেন্দ্র মোদী কুর্ণিশ জানিয়েছেন