বিনোদন ডেস্কঃ-‘বাহুবলি’র পর তেলেগু সুপারস্টার প্রভাসকে ফের রুপালি পর্দায় দেখতে তর সইছে না ভক্তদের। প্রিয় অ্যাকশন হিরোর সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন তাঁরা। আসন্ন ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর। ‘সাহো’ দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে ‘আশিকি টু’ তারকার।

ভক্তদের অপেক্ষার মধ্যেই ‘সাহো’র শুটিং সেট থেকে একটি ছবি ফাঁস হলো। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন হাত ঘুরছে সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে, প্রভাস ও শ্রদ্ধা কাপুর একে অন্যের চোখে প্রেমময় দৃষ্টিতে তাকিয়ে আছেন। বলি নায়িকা ও ‘বাহুবলি’ নায়কের এই জাদুকরি রসায়নে উচ্ছ্বসিত ভক্তকুল।

পোজ দেখে মনে হচ্ছে, কোনো রোমান্টিক গানের শুটিংয়ে ক্যামেরাবন্দি প্রভাস-শ্রদ্ধা। কেউ ওই ছবি তুলে সামাজিক মাধ্যমে ছেড়ে দিয়েছেন। যা-ই হোক, নির্মাণদল এখন চূড়ান্ত শুটিংপর্বে রয়েছে।

সম্প্রতি  সংবাদমাধ্যম মিড-ডেকে ‘সাহো’ সিনেমায় নিজের ভূমিকা সম্পর্কে মুখ খোলেন প্রভাস। বলেন, “‘বাহুবলি’র পর এটাও অ্যাকশন থ্রিলার হচ্ছে। মানুষ আমাকে অ্যাকশন ছবিতে দেখতে চান। ‘বাহুবলি’র পর এ ছবিও তাঁরা পছন্দ করবেন বলে আশা।”

হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় মুক্তি পাবে ‘সাহো’। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, নীল নিতিন মুকেশ ও মন্দিরা বেদি। আগামী ১৫ আগস্ট ভারতে মুক্তি পাবে এই অ্যাকশন থ্রিলার।

ভারতের সিনেমার ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে চলেছে ‘সাহো’। যত দিন যাচ্ছে, অপেক্ষার বেদনা যেন তীব্রতর হচ্ছে ভক্তদের। সূত্র : পিংকভিলা