পর্ন ছবির শুটিং হবে মহাকাশে, এই অভিনেত্রী যাবেন ইলন মাস্কের রকেটে চড়ে!

0

সমাচার ডেস্ক: এবার পর্ন ছবির শুটিং হবে মহাকাশে । সব থেকে মজার ব্যাপার হচ্ছে এলন মাস্কের স্পেস এক্স রকেটের সাহায্য মহাকাশে গিয়ে তৈরি হবে পর্ন ছবি। খবর অনুযায়ী লেক্সি লুনা নামে এক অভিনেত্রী এই পর্ন ছবির শুট করবেন ।

সূত্রের খবর অনুযায়ী এই মহাকাশের কথা শুনে লেক্সি তাে খুবই আনন্দিত , যা ইতিহাস তৈরি করবে বিশ্বজুড়ে। সংস্থার সিইও রব কেমিনােফি বলেন , ‘ সাধারণ মানুষের মহাকাশে শুট করা এরকম একটা ছবি দেখতে পাবে । এর জন্য আমরা লেক্সি লুনাকে সেখানে পাঠানাের সিদ্ধান্ত নিয়েছি । ‘

পর্ন ইন্ডাস্ট্রি সবসময় তার দর্শকদের জন্য এমন কন্টেন্ট তৈরি করতে চায়, যা তাদের দর্শক বাড়াবে। সংস্থাটি ভেবেছে যে এটি তার এক পর্ন অভিনেত্রীকে মহাকাশে পাঠাবে । এজন্য পর্ন কোম্পানি এলন মাস্কের কোম্পানি স্পেস এক্স -এর একটি স্পেস প্রোগ্রাম অবলম্বন করবে।

নাফটি একটি সামাজিক প্ল্যাটফর্ম এবং প্রাপ্তবয়স্ক বিষয়বস্তু নির্মাতাদের জন্য বিনোদন কেন্দ্র। এই কোম্পানি পর্নের অভিজ্ঞতা উন্নত করার জন্য একটি অনন্য পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থাটি পর্ণ অভিনেত্রী লেক্সি লুনাকে রকেটের মাধ্যমে মহাকাশে পাঠানোর প্রক্রিয়াধীন রয়েছে যেখানে পর্ন ভিডিওগুলি মহাকাশে শ্যুট করা হবে।

 এর জন্য, NAFTY এলন মাস্কের কোম্পানি স্পেস এক্স এর প্রাইভেট পাসেঞ্জার প্রোগ্রামের আশ্রয় নেবে। এই সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য, কোম্পানি লেক্সিকে একটি টিকিট পাওয়ার চেষ্টা করছে, যার সাহায্যে স্পেস এক্স এর পরবর্তী স্পেস প্রোগ্রামের মাধ্যমে মহাকাশে যেতে পারে।